• ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

নবীগঞ্জে ৩২০ বোতল ফেন্সিডিলসহ প্রাইভেট কার আটক

sylhetsurma.com
প্রকাশিত মার্চ ৬, ২০১৭

সিলেট সুরমা ডেস্ক ::: ঢাকা সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি এলাকায় ৩২০ বোতল ফেন্সিডিলসহ একটি প্রাইভেট কার আটক করেছে নবীগঞ্জ থানা পুলিশ।
সোমবার (৬ মার্চ) বিকেলে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এ.এম আতাউর রহমানের নেতৃত্বে ফেন্সিডিল ভর্তি গাড়ি আটক করা হলেও ভিতরে থাকা লোকজন পালিয়ে যায় আগেই।
পুলিশ সূত্রে জানা যায়, বি.বাড়িয়ার সীমান্ত এলাকা থেকে ঢাকা সিলেট মহাসড়ক দিয়ে ফেন্সিডিল ভর্তি সাদা রং এর একটি প্রাইভেট কার নবীগঞ্জ হয়ে সিলেট যাবে এমন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এ.এম আতাউর রহমানের কাছে। এর পরেই কার ও মাদক ব্যবসায়ীদের আটক করতে থানার এসআই প্রদ্যুৎ ঘোষ চৌধুরীসহ একদল পুলিশ অবস্থান নিয়ে চেকপোস্ট বসান মহাসড়কের আউশকান্দি এলাকায়। পুলিশের অবস্থান টের পেয়ে (ঢাকা মেট্রো গ ১১- ৮৯৮৪) প্রাইভেট কার থেকে বেড়িয়ে পালিয়ে যায় মাদক ব্যবসায়ীরা। এ সময় গাড়ি তল্লাশি করে ভারতীয় আমদানিকৃত নিষিদ্ধ ৩২০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ। পরে ফেন্সিডিলসহ গাড়িটি থানা নিয়ে আসা হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় সংশ্লিষ্ট মাদক নিয়ন্ত্রণ আইনে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে। এসআই প্রদ্যুৎ ঘোষ চৌধুরী জানান, চেকপোস্ট থেকে অনেক দূরে প্রাইভেট কার থামিয়ে দুই জন লোক বেড়িয়ে যায়। তখন উভয় দিক থেকে কয়েকটি গাড়ী আসা যাওয়া করে সাথে সাথে আমরা প্রাইভেট কারটির কাছে যাই এবং তল্লাশি করে এক পর্যায়ে সিলিন্ডারের নিচের খালি জায়গায় ফেন্সিডিলের বোতলগুলো পাই। পরে গাড়ীতে থাকা মানুষদের আর পাওয়া যায়নি। স্থানীয়রা জানান, পুলিশ দেখে কার থেকে নেমে দুই লোক সিলেটগামী একটি বাসে উঠে পালিয়ে যায়। এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এসএম আতাউর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-সিলেট মহাসড়কের আউশকান্দি এলাকায় চেকপোস্ট বসানো হয়। পুলিশের উপস্থিতি দেখে প্রাইভেট কারটি রেখে পালিয়ে যায় মাদক ব্যবসায়ীরা। পরে কার তল্লাশি করে ৩২০ পিস ফেন্সিডিল পাওয়া যায়। উদ্ধারকৃত ফেন্সিডিলের মূল্য দেড় লক্ষ টাকা হবে বলে জানান ওসি।