• ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

মাধবপুরে দুই পক্ষের সংঘর্ষে বৃদ্ধা খুন, নারীসহ আটক ৩

sylhetsurma.com
প্রকাশিত মে ২, ২০১৭

সিলেট সুরমা ডেস্ক : হবিগঞ্জের মাধবপুরে শিশুদের আম কুড়ানোকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে হেনা বেগম (৭০) নামে এক বৃদ্ধা খুন হয়েছেন। এ ঘটনায় তার ছেলে ও ভাতিজাসহ অন্তত ৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে সোহেল মিয়া নামের একজনকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে দুই নারীসহ ৩ জনকে আটক করেছে পুলিশ।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার বহরা ইউনিয়নের আফজলপুর গ্রামের ওমর আলী ও মৃত সৈয়দ আলীর পরিবারের মধ্যে পূর্ব বিরোধ ছিল। রোববার (৩০ এপ্রিল) বিকেল ৫টার দিকে দুই পরিবারের দুই শিশু আম কুড়াতে গিয়ে ঝগড়ায় লিপ্ত হয়। এর জেরে দুই পরিবারের মধ্যে সংঘর্ষ বেধে যায়।

এসময় প্রতিপক্ষের হাত থেকে ছেলে ও ভাতিজাকে বাঁচাতে গিয়ে সৈয়দ আলীর স্ত্রী হেনা বেগম (৭০), তাঁর ছেলে কামাল মিয়া (৪০), ভাতিজা সোহেল মিয়া (২৫), আজেদা (৩৫), অনুফা (৩০) ও আউলিয়া (৩৫) গুরুতর আহত হন। তাদেরকে প্রথমে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আশংকাজনক অবস্থায় হেনা বেগম ও সোহেল মিয়াকে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে এবং কামাল মিয়াকে বি-বাড়িয়া সদর হাসপাতালে প্রেরণ করেন।

সোমবার (১ মে) ভোরে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে হেনা বেগম মারা যান।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোক্তাদির হোসেন পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনার সাথে জড়িত সন্দেহে সৌকত আলী (৫০) ও দুই নারীসহ ৩ জনকে আটক করা হয়েছে ।