পরিবহন শ্রমিকদের নিয়ে কোন ষড়যন্ত্র বরদাশত করা হবে না

প্রকাশিত: ৩:০৪ পূর্বাহ্ণ, অক্টোবর ২৬, ২০১৭

সিলেট জেলা অটরিক্সা সিএনজি শ্রমিক ইউনিয়ন রেজি নং চট্ট-৭০৭ এর জেলা কার্যকরী কমিটির উদ্যোগে এক বিশেষ সভা বুধবার বিকাল ৩টায় দক্ষিণ সুরমা চন্দিপুলস্ত কমিউনিটি সেন্টারের হলরুমে অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন সিলেট জেলা অটরিক্সা সিএনজি শ্রমিক ইউনিয়ন ৭০৭ এর সভাপতি ও সিলেট বিভাগীয় কমিটির সাংগঠনিক সম্পাদক জাকারিয়া আহমদ ও পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক আজাদ মিয়া।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ঐক্য পরিষদ এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা সেলিম আহমেদ ফলিক। এ সময় বক্তব্য রাখেন সিলেট জেলা ট্রাক-পিকাপ-কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন ২১৫৯ এর কার্যকরী সভাপতি আব্দুল সালাম মিয়া, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন সিলেট বিভাগীয় কমিটির সহ সভাপতি মতছির আলী, সংগঠনের যুগ্ম সাধারন সম্পাদক সাহাব উদ্দিন, সহ সভাপতি মানিক খান, অর্থ সম্পাদক মামুনুর রশিদ মামুন, সংগঠনিক সম্পাদক ইকবাল আহমদ, কল্যান সম্পাদক আব্দুল খান, সদস্য সৈয়দ জুবের আলী, চুনু মিয়া, রফিকুল ইসলাম রফিক এ ছাড়া ও উপ- কমিটির মধ্যে উপস্থিত ছিলেন বাদাঘাট শাখার সভাপতি আব্দুল খালিক, জিন্দাবাজার মুক্তিযোদ্ধা শাখার আহবায়ক কামরুল ইসলাম, তামাবিল শাখার আহবায়ক আজমল মিয়া, সহ সভাপতি রফিক মিয়া, বিয়ানীবাজার শাখার সম্পাদক আমান আলী, টিলাগড় শাখার সভাপতি নুরুল ইসলাম খান, সাংগঠনিক সম্পাদক আলেক খান, ঈদগা শাখার সভাপতি উজ্জল আহমদ।
বক্তারা বক্তব্যে বলেন সিলেট জেলা অটরিক্সা সিএনজি শ্রমিক ইউনিয়ন রেজি নং চট্ট- ৭০৭ এর সকল শ্রমিক আজ ঐক্যবদ্ধ আছে। পরিবহণ শ্রমিকদের নিয়ে কোন ষড়যন্ত্র বরদাশত করা হবে না। শ্রমিক লীগ নাম ধারী একটি কুচক্রি মহল সিলেট জেলা অটরিক্সা সিএনজি ইউনিয়ন রেজি নং চট্ট-৭০৭ সংগঠনের ও শ্রমিকদের পরিপন্থি কাজ করে যাচ্ছে যা অত্যন্ত দুঃখজনক ও নেক্কারজনক ঘটনা। সকল পরিবহন সংগঠন ও শ্রমিকরা ঐক্যবদ্ধভাবে শ্রমিকলীগ নামধারী কুচক্রি মহলের সকল প্রকার ষড়যন্ত্রের মোকাবেলা করে যাবেন। সিলেট জেলা অটরিক্সা সিএনজি শ্রমিক ইউনিয়ন রেজি নং চট্ট-৭০৭ ট্রেড ইউনিয়ন ভিত্তিক শ্রমিক সংগঠন যা সর্বদা আইনের প্রতি শ্রদ্ধাশীল। কিছু দিন থেকেই প্রচার করে যাচ্ছে একটি কুচক্রি মহল যে তারা নাকি মহামান্য হাইকোর্ট থেকে রিট পেয়েছে তা সম্পূর্ণ বিত্তিহীন এ নিয়ে কোনো প্রকার বিভ্রান্ত না হওয়ার জন্য শ্রমিকদের প্রতি আহবান জানান নেতৃবৃন্দ। তাছাড়া কোন প্রকার দখল বাজী বা অন্যায় অত্যাচার যেখানেই ঘটবে সেখানেই সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ঐক্য পরিষদ তা প্রতিহত করবে। সভায় আগামী ২৮ অক্টোবর শনিবার সিলেট ঐতিহাসিক কেন্দ্রীয় বাস টার্মিনালে অভিষেক ও শপথ গ্রহণ অনুষ্ঠান সফল করার জন্য সর্বাত্মক প্রস্তুতি নেওয়ার আহবান জানানো হয়। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত পাঠ করেন মুক্তিযোদ্ধা শাখার প্রবীন শ্রমিক নেতা সামসুল হক শমসু প্রমুখ। প্রেস-বিজ্ঞপ্তি।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

আর্কাইভ

ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১