• ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সিলেটের সালমান শাহ হত্যা রহস্যের চেয়ে বড় হয়ে উঠছে দুই পরিবারের দ্বন্দ্ব

sylhetsurma.com
প্রকাশিত অক্টোবর ২৯, ২০১৭

বিনোদন ডেস্ক: চিত্রনায়ক সালমান শাহ হত্যা রহস্যের জটের চেয়ে, দুই পরিবারের দ্বন্দ্ব এখন বড় হয়ে উঠছে। এরইমধ্যে সালমানের মা, ভাই ও মামার বিরুদ্ধে মানহানির মামলা করেছেন, সামিরার মা ও স্বামী। যার শুনানি হবে, আগামী সোমবার (৩০ অক্টোবর)।

সামিরার স্বামী মোস্তাকের দাবি, সালমানের মায়ের অপপ্রচার রোধেই মামলা করতে বাধ্য হয়েছেন তারা। হত্যা মামলার আইনজীবীর শঙ্কা, এমন পরিস্থিতিতে তদন্ত ভিন্নখাতে প্রবাহিত হতে পারে।

জীবিত অবস্থায় ছিলেন তারুণ্যের হার্টথথ্রব। মৃত্যুতেও যা অমলিন। এক সময়ের জনপ্রিয় নায়ক সালমান শাহ’র চলে যাওয়াটা ছিল রহস্যঘেরা। দুই দশকেও হয়নি এর সমাধান।

হত্যা না-কি আত্নহত্যা ? সে প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে একাধিকবার বদলেছে তদন্ত সংস্থা। তবে বদলায়নি রহস্যের জাল। যদিও চলতি বছরের আগষ্টে টান পড়েছে সেই জালে সামনে আসে সালমান শাহ হত্যা মামলার অন্যতম আসামী রুবি সুলতানা।

নায়কের ২১তম মৃত্যুবার্ষিকীতে স্ত্রী সামিরাসহ তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে আনা আপত্তিকর মন্তব্য করেন সালমান শাহ’র মা নীলা চৌধুরী, মামা আলমগীর কুমকুম ও ছোট ভাই শাহরান ইভান চৌধুরী। যার প্রতিবাদে এই তিন জনের বিরুদ্ধে ১০সেপ্টেম্বর চট্টগ্রাম আদালতে দুটি পৃথক মামলা করেন সামিরার মা লুসি ও স্বামী মুস্তাক । ১০ কোটি টাকার এই মানহানির মামলার শুনানি ৩০ অক্টোবর।

এ বিষয়ে আইনি লড়াই চালিয়ে যাওয়ার কথা বললেন সালমান শাহ হত্যা মামলার আইনজীবী ফারুক আহমেদ।

প্রথমে মিউজিক ভিডিও এর পর ছোট পর্দা পেরিয়ে ১৯৯৩ সালে কেয়ামত থেকে কেয়ামত দিয়ে সালমানের অভিষেক ঘটে বড় পর্দায়। ক্যারিয়ার যখন তুঙ্গে ঠিক তখনই রহস্যজনকভাবে মৃত্যু হয় স্বপ্নের নায়কের।