তৃনমুল নেতৃবৃন্দের সুখে দুখে পাশে থাকতে চান শাহ ছমির উদ্দিন

প্রকাশিত: ২:৪১ পূর্বাহ্ণ, নভেম্বর ৫, ২০১৯

তৃনমুল নেতৃবৃন্দের সুখে দুখে পাশে থাকতে চান শাহ ছমির উদ্দিন

সিলেট সুরমা ডেস্ক : সিলেট জেলা আওয়ামীলীগের সম্মেলনকে সামনে রেখে উপজেলা পর্যায়ে সম্মেলন শুরু হয়েছে। আগামী ৯ নভেম্বর দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সম্মেলন। সম্মেলনকে ঘিরে উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্য দেখা দিয়েছে। উপজেলার আওয়ামীলীগের সভাপতি পদে প্রার্থী হচ্ছেন বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক, দক্ষিণ সুরমার তৃনমূল নেতা জনবান্ধব কর্মী শাহ ছমির উদ্দিন দক্ষিন সুরমা আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি পদে প্রার্থী হিসাবে প্রচারনা চালিয়ে যাচ্ছেন। তিনি তৃনমূল পর্যায়ের নেতা হওয়ায় সকলের কাছে তার গ্রহণযোগ্য রয়েছে। শাহ ছমির উদ্দিন দক্ষিণ সুরমা উপজেলার সিলাম ইউনিয়নের গাজীপাড়া গ্রামে মোকামবাড়ীতে ১৯৫৯সনে জন্ম গ্রহণ করেন।
শাহ ছমির উদ্দিন ১৯৭৮সাল থেকে যুব রাজনীতির মাধ্যমে রাজনৈতিক জীবন শুরু করেন। সিলাম ইউনিয়ন যুবলীগের কর্মী থেকে সভাপতি, সদর উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য, সিলেট জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য দায়িত্ব পালন করেন।
পরবর্তীতে আওয়ামীলীগের রাজনীতিতে সদর উপজেলা আওয়ামীলীগের প্রচার ও দুই বার দপ্তর সম্পাদকের দায়িত্ব পালন করেন এবং বর্তমানে দক্ষিণ উপজেলা আওয়ামীলীগের নিবার্হী সদস্যের দায়িত্ব পালন করছেন।

ব্যক্তিগতজীবনে আমেরিকা প্রবাসী শাহ ছমির উদ্দিন দলের স্বার্থে প্রবাস জীবন ত্যাগ করে তৃনমূল নেতাকর্মীদের নিয়ে জীবন চালিয়ে যাচ্ছেন। তিনি তৃনমুল নেতৃবৃন্দের সুখে দুখে পাশে থাকতে চান।
শাহ ছমির উদ্দিন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সচ্ছতার রাজনীতিকে প্রতিষ্ঠিত করতে হবে। এ লক্ষ্য নিয়েই অনুষ্ঠিত হতে যাচ্ছে এ সম্মেলন। প্রার্থীদের মধ্যে রয়েছেন তরুণ ও প্রবীনরা। তবে তরুণ ও প্রবীণদের সমন্বয়ে একটি শক্তিশালী সচ্ছ কমিটি গঠিত হবে- এই প্রত্যাশায় ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক কার্যক্রম আরো বেগবান করতে আমি সভাপতি পদে নির্বাচন করব।

দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের তৃনমূল নেতৃবৃন্দের সাথে মতবিনিময় ও দিন-রাত প্রচার-প্রচারণায় চালিয়ে যাচ্ছেন তিনি।

 

তথ্য সূত্র : সিলেট৭১নিউজ লিংক সংযুক্ত

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ