সিলেট মহানগর দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত: ৭:৫৬ অপরাহ্ণ, নভেম্বর ১০, ২০১৯

সিলেট মহানগর দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

সিলেট সুরমা ডেস্ক : আমরা মুক্তিযোদ্ধার সন্তান সিলেট মহানগর শাখার ২০১৯ এর দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আমরা মুক্তিযোদ্ধা সন্তান সিলেট মহানগর শাখার উদ্যোগে রোববার বিকেল ৩টায় শিবগঞ্জস্থ একটি কমিউনিটি সেন্টারে এ সম্মেলন হয়।
আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক কাজী জালাল উদ্দিন জাহানের সভাপতিত্বে ও বীর মু্িক্তযোদ্ধা সন্তান দেওয়ান মুরাদ হাছানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আমরা মুক্তিযোদ্ধা সন্তান কেন্দ্রীয় কমিটির সভাপতি হুমায়ুন কবির। প্রধান বক্তার বক্তব্য রাখেন- আমরা মুক্তিযোদ্ধা সন্তান কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম নয়ন। উদ্বোধকের বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল রাজ্জাক চৌধুরী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন- মহানগর আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও ২০নং ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, মহানগর যুবলীগের সধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার, সিলেট মহানগর মহিলা আওয়ামীলীগরে সাংগঠনিক সম্পাদক নার্গিস সুলতানা রুমি।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মুক্তিযোদ্ধা সন্তারা চেতনাকে বুকে ধারণ করে এগিয়ে যাবে। সংগঠনে কোন নেতাকর্মীর মধ্যে কোন বেদাভেদ থাকবে না সবাই একসাথে সংগঠনকে এগিয়ে নিতে সর্বাত্মক ভাবে কাজ করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ এিিগয়ে যাচ্ছে বিশেষ করে মুক্তিযোদ্ধা এবং মুক্তিযোদ্ধা পরিবারের প্রতি তিনি যেভাবে সম্মানজনক দৃষ্টি রেখে যাচ্ছেন তা স্মরণীয় হয়ে থাকবে। যদি দেশের মানুষ সুখে শান্তিতে বসবাস করতে চায় তাহলে আবারও শেখ হাসিনাকে রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে। তাহলে দেশ আরো উন্নয়নশীল রাষ্ট্রে পরিনত হবে।
সম্মলনে আমরা মহানগর মুক্তিযোদ্ধার সন্তান কমিটির সভাপতি দেওয়ান মুরাদ হাছান, সাধারণ সম্পাদক রাব্বানী চৌধুরী রাজু, সাংগঠনিক সম্পাদক জগলু হোসেকে সম্মেলন থেকে ঘোষনা করা হয়। প্রেস-বিজ্ঞপ্তি।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ