শাহজালাল (র.) উচ্চ বিদ্যালয়ের অ্যালামনাই এসোসিয়েশন ঈদ উপহার বিতরণ

প্রকাশিত: ৪:৪৩ পূর্বাহ্ণ, মে ২২, ২০২০

শিক্ষক-শিক্ষার্থীদের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছে হযরত শাহজালাল (র.) উচ্চ বিদ্যালয়ের অ্যালামনাই এসোসিয়েশন। ইসলামপুর মেজরটিলায় অবস্থিত স্কুল ক্যাম্পাসে এক আড়ম্বরপূর্ণ অনুষ্টানের মধ্যদিয়ে এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হিয়।
চৌধুরী জাহিদ মালিক তানিম ও মোঃ দেলোয়ার হোসেন মুন্নার যৌথ পরিচালনায় বিদ্যালয়ের অ্যালামনাই এসোসিয়েশন’র আহবায়ক মোঃ লাহিন উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি সেলিম আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুরঞ্জিত দাস। সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন শোয়েব বখত সিহাব (১৯৯৫ ব্যাচ), জাহাঙ্গীর আলম (১৯৯৬ ব্যাচ), মতিউর রহমান রিপন (১৯৯৫ ব্যাচ), আক্তার আহমদ (১৯৯১ ব্যাচ), আব্দুল ওয়াহিদ সোহেল (১৯৯১ ব্যাচ)। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ম্যানেজিং কমিটির সদস্য জসিম উদ্দিন, সিনিয়র শিক্ষক জনাব আমিনুল ইসলাম, রমেন্দ্র কুমার দাস, আবু ইউসুফ।
এছাড়াও সভায় উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সদস্য আমিনুল ইসলাম আমিন, মানিক মিয়া সাইস্তা মিয়া।
হযরত শাহজালাল (র.) উচ্চ বিদ্যালয়ের অ্যালামনাই এসোসিয়েশন এর পক্ষে উপস্থিত ছিলেন বাহারুল ইসলাম বাহার, (১৯৯১ ব্যাচ), সাহাদত হোসেন সাহেদ (১৯৯২ ব্যাচ ), সেলিম আহমদ (১৯৮৮ ব্যাচ), আশিক রাজা, জাকির হোসেন, মিজান খান, রাকিব আহমদ, মাছুম আহমদ, আকবর আহমদ, রাসেল আহমদ (২০০১ ব্যাচ), সোহেল আহমদ (২০০৩ ব্যাচ), হাসান আহমদ (২০০৯ ব্যাচ), সাহেল আহমদ (২০০৭ ব্যাচ), সিহাব আহমদ, রাকিবুল ইসলাম রনি ( ২০১০ ব্যাচ), মাহবুব (২০০৭ ব্যাচ), সুজাউল (২০১২ ব্যাচ), মান্না, মামুন, আমিনুল (২০১৭ ব্যাচ) মারওয়ান, সুমন (২০১৪ ব্যাচ)। এছাড়াও বিদ্যালয়ের বিভিন্ন ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীবৃন্দ, বর্তমান শিক্ষার্থীবৃন্দ, অভিবাবক
এবং বিদ্যালয়ের সকল শিক্ষক ও কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় উপস্থিত সকলেই বিদ্যালয়ে এ্যালামনাই এসোসিয়েশন গঠনকে স্বাগত জানানোর পাশাপাশি উক্ত ঈদ উপহার বিতরণের উদ্দ্যেগকে সাধুবাদ জানান।
হযরত শাহজালাল (র.) উচ্চ বিদ্যায়ের এ্যালামনাই এসোসিয়েশন এর পক্ষ থেকেও সভা সফল করার জন্য উপস্থিত সবার প্রতি
কৃতজ্ঞতা প্রকাশের পাশাপাশি আন্তরিক ধন্যবাদ জানানো হয়। এছাড়া দেশে ও প্রবাস থেকে যেসব প্রাক্তন শিক্ষার্থীরা আর্থিক সহায়তা প্রদান করছেন অ্যালামনাই এসোসিয়েশন এর পক্ষে থেকে তাদের সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয় এবং এই পুরো সহায়তা কার্যক্রমে যারা সমন্বয়ের কাজ করেছেন বিশেষ করে জনাব রুয়েদুর রহমান চৌধুরী মনি (২০০১ ব্যাচ) ও সুলতানা আক্তার বেবী (১৯৯১ ব্যাচ) তাদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। বিজ্ঞপ্তি

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১