বন্ধন সমাজকল্যাণ সংঘের প্রধান পৃষ্ঠপোষকের স্বদেশ প্রত্যাবর্তনে সংবর্ধনা

প্রকাশিত: ১২:৫৩ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২০

বন্ধন সমাজকল্যাণ সংঘের প্রধান পৃষ্ঠপোষকের স্বদেশ প্রত্যাবর্তনে সংবর্ধনা

বন্ধন সমাজকল্যাণ সংঘের প্রধান পৃষ্ঠপোষক সদস্য বিশিষ্ট সমাজসেবক কাওছার আহমদ শিবলুর স্বদেশ আগমন উপলক্ষ্যে বন্ধন সমাজ কল্যাণ সংঘের পক্ষ থেকে এক সংবর্ধনা দেওয়া হয়েছে।
৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেলে ২৭নং ওয়ার্ডস্থ পাঠানপাড়ায় সংঘের কার্যালয়ে তাকে এই সংবর্ধনা দেন সংগঠনের নেতৃবৃন্দ সহ আমন্ত্রিত অতিথিরা।
বন্ধন সমাজকল্যাণ সংঘের কার্যকরি সভাপতি সানিদুল ইসলাম রাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন বিপ্লবের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন, বন্ধন সমাজকল্যাণ সংঘের প্রধান পৃষ্ঠপোষক সদস্য বিশিষ্ট সমাজসেবক কাওছার আহমদ শিবলু। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সংঘের উপদেষ্টা আব্দুল আলীম, শাহেদ আরবী, এনামুর রহমান, সেলিম রানা, টিভি ও চলচ্চিত্র নির্মাতা আলম আনোয়ার, বাংলাদেশ হিউম্যান রাইটস কমিশনের অর্গানাইজিং সেক্রেটারী সানি রহমান, সাংবাদিক রাশেদুল হোসেন সুহেদ, সংঘের সহ সভাপতি মুহিবুর রহমান মুক্তা, সহ সভাপতি খালেদ আহমদ, কোষাধ্যক্ষ সুজিত চন্দ, প্রচার সম্পাদক নাঈমুর রহমান, সহ প্রচার সম্পাদক জিল্লুর রহমান, শিক্ষা ও সাহিত্য সম্পাদক মিলাদ হোসেন মাসুদ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কার্যকরি নির্বাহী সদস্য আব্দুল কাদির, জাবেদুর রহমান, আবু বক্কর সিদ্দিক, বিজিৎ চন্দ, রাহী আহমদ, ছাদ আহমদ প্রমুখ।
সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, ক্লাবের উন্নয়নের জন্য সংঘের প্রধান পৃষ্ঠপোষক কাওছার আহমদ শিবলু অনেক অনুদান প্রদান করেছেন। বিদেশের মাঠিতে থেকেও তিনি স্বদেশের মানুষের কথা চিন্তা করেন। দেশের সংকটকালীন সময়ে নিজেরা না খেয়ে দেশের মানুষের মুখে খাবার তুলে দিয়েছেন। বর্তমানে তিনি ক্লাবের উন্নয়নের জন্য একটি টম টম কিনে দেওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন। আমরা তার এই উপহারকে সাধুবাদ জানাই এবং তার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করছি। প্রেস-বিজ্ঞপ্তি।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ