• ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

দ্রুত সুস্থ হয়ে উঠছেন খাদিজা

sylhetsurma.com
প্রকাশিত নভেম্বর ১৫, ২০১৬

সিলেট সুরমা ডেস্ক
দ্রুত সুস্থ হয়ে উঠছেন ছাত্রলীগ নেতা বদরুলের চাপাতির আঘাতে গুরুতর আহত সিলেটের কলেজছাত্রী খাদিজা আক্তার নার্গিস। সর্বশেষ বাঁম হাতে ও মাথায় অপারেশন হবার পর তার শারীরিক অবস্থার আরও উন্নতি হয়েছে। চলতি মাসের শেষ সপ্তাহে তাকে চিকিৎসার জন্য সাভারের সেন্টার ফর দ্য রিহ্যাবিলিটেশন অব দ্য প্যারালাইজডে (সিআরপি) পাঠানো হবে। খাদিজার চিকিৎসক ডা. রেজাউস সাত্তার এ তথ্য জানিয়েছেন। ডা. রেজাউস সাত্তার বলেন, শুধু বাঁ পা বাদ দিয়ে তার সব অঙ্গ প্রত্যাঙ্গ ঠিক আছে। বাঁ পায়ে ফিজিওথেরাপির প্রয়োজন পড়বে। সেজন্য তাকে সাভারে পাঠানো হবে। চলতি মাসের শেষ সপ্তাহে তাকে সেখানে নিয়ে যাওয়া হবে। খবর পূর্বপশ্চিম বিডি ডট নিউজের।
এদিকে খাদিজার বাবা মাসুক মিয়া জানান, তার মেয়ে এখন অনেকটাই সুস্থ। তিনি দারুণ খুশি। তবে খাদিজা বাঁ পা এখনও সেভাবে সাড়া দিচ্ছে না। এজন্য খাদিজাকে সিআরপিতে চিকিৎসা নিতে যেতে চিকিৎসক জানিয়েছেন। আশা করছেন, দ্রুতই খাদিজা পুরোপুরি সুস্থ হয়ে যাবে।
উল্লেখ্য, ৩ অক্টোবর সিলেট সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজা পরীক্ষা দিয়ে ফেরার পথে বদরুল আলমের হামলার শিকার হন। চিকিৎসার ধারাবাহিকতায় তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। এরইমধ্যে তার কয়েকটি অপারেশন সম্পন্ন হয়েছে। যার মধ্য দিয়ে খাদিজা এখন অনেকটাই সুস্থ।