• ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ভারতে আটক পলাতক রাগীব আলী!!!

প্রকাশিত নভেম্বর ২৪, ২০১৬

সিলেট সুরমা ডেস্ক::::: সিলেটের কথিত দানবীর ও তারাপুর চা বাগান জালিয়াতি মামলার পলাতক আসামি রাগীব আলীকে আটক করেছে ভারতের করিমগঞ্জের ইমিগ্রেশন পুলিশ।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকালে তাকে আটক করা হয়।

সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সুজ্ঞান চাকমা রাগীব আলীকে আটকের খবর নিশ্চিত করে জানান, ভিসার মেয়াদ শেষ হয়ে যাওয়ায় করিমগঞ্জের ইমিগ্রেশন পুলিশ রাগীব আলীকে আটক করেছে। তাকে বাংলাদেশ পুলিশের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

উল্লেখ্য, ভূমি মন্ত্রণালয়ের স্মারক (চিঠি) জালিয়াতি ও প্রতারণা করে সিলেটের দুই হাজার কোটি টাকার দেবোত্তোর সম্পত্তি তারাপুর চা বাগান দখলের অভিযোগে দুটি মামলায় গত ১০ আগস্ট রাগীব আলী ও তার একমাত্র ছেলে আবদুল হাইসহ ছয় জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে আদালত। পরোয়ানা জারির দিনই গোপনে সপরিবারে ভারত পালিয়ে যান তারা। সিলেটের জকিগঞ্জ সীমান্ত দিয়ে সপরিবারে ভারত পালান রাগীব আলী। এরপর নিজের মালিকানাধীন সংবাদপত্র সিলেটের ডাক’র প্রকাশক ও সম্পাদক পদে থাকাকে অবৈধ দাবি করে দায়েরকৃত একটি মামলায়ও পিতা-পুত্রের বিরুদ্ধে পরোয়ানা জারি করে আদালত।

১০ আগস্ট পালিয়ে ভারত চলে যাওয়ার পর ১২ নভেম্বর আচমকা দেশে ফিরে আসেন রাগীবপুত্র আব্দুল হাই। জকিগঞ্জ সীমান্ত দিয়ে দেশে প্রবেশের সময় ইমিগ্রেশন পুলিশ গ্রেপ্তার করে তাকে। তবে রাগীব আলী পলাতক ছিলেন।