• ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

দিরাইয়ে জামায়াত-শিবিরের ১১ নেতাকর্মী গ্রেপ্তার

sylhetsurma.com
প্রকাশিত ডিসেম্বর ১৭, ২০১৬

দিরাই সংবাদদাতা
দিরাইয়ে জামায়াত শিবিরের ১১ নেতা কর্মীকে গ্রেপ্তার করেছে দিরাই থানা পুলিশ। শনিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে দিরাই থানা পুলিশ দিরাই উপজেলা পরিষদের প্রধান ফটকের সামনে অবস্থিত ইউসুফ মঞ্জিলে দিরাই উপজেলা জামায়াতের অফিস থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, জামায়াতের দিরাই উপজেলা আমীর মো. কামাল হোসেন (৩২), সেক্রেটারি লুৎফুর রহমান (৪৮), শাল্লা উপজেলা আমীর নুরুল আলম সিদ্দিকী, দিরাই উপজেলা জামায়াতের সদস্য শওকত মিয়া সরদার (৫৫), রায়হানুল ইসলাম (৩০), সাইফুল ইসলাম (৩৮), আব্দুর রহীম (৪৫) আব্দুল কুদ্দুছ (৪৫), আব্দুল শহীদ (৫০), আব্দুল আওয়াল (৩৫) ও শফিউল আলম (২৫)।
এলাকাবাসী সূত্রে জানা যায়, দিরাই-শাল্লায় জামায়াতের নেতারা গোপনে গোপনে দলীয় কার্যক্রম পরিচালনা করে আসছিলেন। ইউনিয়ন পরিষদ নির্বাচনে সদস্যপদে একাধিক প্রার্থী নির্বাচনে অংশ গ্রহণ করেছেন। দিরাই উপজেলা ২০ দলীয় জোটের সদস্য সচিব পদেও রয়েছেন জামায়াতের এক নেতা।
এ ব্যাপারে দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল জলিল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জামায়াতের অফিসে সভা করা অবস্থায় নাশকতার আশংকায় তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় বিভিন্ন জিহাদী বই জব্দ করা হয়েছে। যেকোনো ধরনের নাশকতা এড়াতে পুলিশ তৎপর রয়েছে বলেও জানান তিনি।