• ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

কাউন্সিলর জাবেদ’র বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সওদাগরটুলা প্রতিবাদ সভা

sylhetsurma.com
প্রকাশিত ডিসেম্বর ১, ২০১৭

সিলেট সিটি কর্পোরেশনের ১৬নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মুহিত জাবেদ এর বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন অপপ্রচারের বিরুদ্ধে দৃষ্টি সমাজ কল্যাণ সংস্থা আয়োজিত এক প্রতিবাদ সভা গতকাল ১লা ডিসেম্বর শুক্রবার রাতে নগরীর সওদাগরটুলা জামে মসজিদ সংলগ্ন পয়েন্টে অনুষ্ঠিত হয়।
দৃষ্টি সমাজ কল্যাণ সংস্থার আহবায়ক বিশিষ্ট মুরব্বি মোঃ আব্দুল কাহির এর সভাপতিত্বে ও ফয়জুল হাসানের পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তারা কাউন্সিলর জাবেদের বিরুদ্ধে অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, সফল এই কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর থেকে ওয়ার্ডের উন্নয়নমূলক কার্যক্রম সুনামের সাথে পরিচালনা করে যাচ্ছেন। বিগত দিনে এ ওয়ার্ডে যেসব উন্নয়ন কাজ ইতিপূর্বে সম্পন্ন হয়েছে তা গত এক যুগেও সম্ভব হয়নি। বক্তারা আরো বলেন, একটি কুচক্রি মহল কাউন্সিল জাবেদের জনপ্রিয়তা দেখে ঈর্ষান্বিত হয়ে এসব মিথ্যা অপপ্রচারে লিপ্ত রয়েছে। ওয়ার্ডের সর্বস্তরের সচেতন মহলকে অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার জন্য বক্তারা উদাত্ত আহ্বান জানান।
প্রতিবাদ সভায় সূচনা বক্তব্য রাখেন সমাজসেবী মোঃ দিলওয়ার হোসেন। বক্তব্য রাখেন দৃষ্টি সমাজ কল্যাণ সংস্থার সভাপতি আসআদ আহমদ, নয়াসড়ক সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন খোকন, সমজসেবী ইকরাম আহমদ, ফজলুর রহমান, সোনাই মিয়া, আব্দুর রহিম, জাকির হোসেন, দিলদার হোসেন, আব্দুল মোমিন, আলী হোসেন হাসনু, রাহাত আহমদ রাজু, ইকবালুর রহমান খান, ইকরাম আহমদ, আশিক আহমদ, আব্দুল মন্নান খান, মিলাদ আহমদ সহ ১৬নং ওয়ার্ডের বিভিন্ন মহল্লার প্রতিনিধিরা বক্তব্য রাখেন। শুরুতে কুরআন থেকে তেলাওয়াত করেন মাসুম আহমদ। বক্তারা ওয়ার্ডের ভাবমূতি ক্ষুন্নকারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার দাবী জানিয়ে বলেন অনতিবিলম্বে অপপ্রচার বন্ধ করতে হবে অন্যথায় ওয়ার্ডবাসী ও সর্বস্তরের জনসাধারণ কঠোর কর্মসূচী দিতে বাধ্য হবে। বিজ্ঞপ্তি