,





সিলেট ও হবিগঞ্জের সংরক্ষিত নারী আসনের সাংসদ কেয়া
আমি কখনোই নৌকা মার্কার বিরুদ্ধে প্রার্থী নই

সিলেট সুরমা ডেস্ক : সিলেট ও হবিগঞ্জের সংরক্ষিত নারী আসনের সাংসদ আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী এবার হবিগঞ্জ-১ আসনে মনোনয়ন পত্র দাখিল করেন।  দলীয় মনোনয়ন না পেলেও স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দেন এই আওয়ামী লীগ নেত্রী।

এরপর থেকেই আলোচনা শুরু হয়, বিদ্রোহী প্রার্থী হচ্ছেন কেয়া চৌধুরী।  যদিও গত রোববার বাছাইয়ে কেয়া চৌধুরীর মনোনয়ন বাতিল করেন রিটার্নিং কর্মকর্তা।

এ প্রসঙ্গে সোমবার ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে কেয়া চৌধুরী জানান, তিনি দলের বিদ্রোহী প্রার্থী নন। বিকল্প প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছিলেন।

ফেসবুকে কেয়া চৌধুরী লিখেন-

সম্মানিত হবিগঞ্জ- (নবীগঞ্জ-বাহুবল) এলাকাবাসী, আমার প্রাণপ্রিয় সংগঠন আওয়ামী লীগ ও এর অংগ সংগঠনের কর্মীবৃন্দ, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দ, আপনাদের অবগতির জন্য জানাচ্ছি- আমি আওয়ামী লীগের ‘বিদ্রোহী প্রার্থী’ নই। আমার সমর্থকেরা আমার জন্য মনোনয়ন তুলেছেন #বিকল্প_প্রার্থী হিসেবে। আমি কখনোই আমার প্রাণপ্রিয় সংগঠন আওয়ামী লীগ ও #নৌকা_মার্কার বিরুদ্ধে প্রার্থী নই। হবিগঞ্জ-১ আসনে এখনো মহাজোটের প্রার্থীতা চূড়ান্ত হয়নি; মহাজোটের প্রার্থী চূড়ান্ত হলেই আমি আমার সিদ্ধান্ত জানিয়ে দেবো।

আশা করি, এই বক্তব্যের মাধ্যমে আমার অবস্থান স্পষ্ট হবে।

  •  
  •  

Leave a Reply

সম্পাদক ও প্রকাশক মো. নাজমুল ইসলাম
নির্বাহী সম্পাদক : আমিনুল ইসলাম রোকন
ব্যবস্থাপনা সম্পাদক : আর কে চৌধুরী
সিলেট থেকে প্রকাশিত।
ফোন : ০৮২১-৭১১০৬৯,
মোবাইল : (নির্বাহী সম্পাদক-০১৭১৫-৭৫৬৭১০ )
০১৬১১-৪০৫০০১-২(বার্তা),
০১৬১১-৪০৫০০৩(বিজ্ঞাপন), ইমেইল : www.sylhetsurma2011@gmail.com
ওয়েব : www.sylhetsurma.com