প্রচ্ছদ

আওয়ামী লীগের ব্যাপক বিজয়ে শেখ হাসিনাকে ভুটানের প্রধানমন্ত্রীর অভিনন্দন

৩১ ডিসেম্বর ২০১৮, ২২:১১

sylhetsurma.com

সিলেট সুরমা ডেস্ক : ভুটানের প্রধানমন্ত্রী লোটে শেরিং আজ বাংলাদেশের প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হসিনাকে টেলিফোন করে একাদশ সংসদ নির্বাচনে তাঁর দলের নিরঙ্কুশ বিজয় অর্জনের জন্য তাঁকে (শেখ হাসিনাকে) আন্তরিক অভিনন্দন জানান।
প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বাসসকে বলেন, ‘ভুটানের প্রধানমন্ত্রী বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বেলা দেড়টায় ফোন করেন এবং জাতীয় সংসদ নির্বাচনে তাঁর দলের নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা অর্জনের জন্য তাঁকে, আওয়ামী লীগকে এবং বাংলাদেশের জনগণকে অভিনন্দন জানান।’
তিনি জানান, টেলিফোনে কথা বলার সময় দুই প্রধানমন্ত্রী আশা প্রকাশ করেন যে, দুই দেশের মধ্যকার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ও সহযোগিতা ভবিষ্যতে আরো জোরদার হবে। প্রেস সচিব বলেন, এসময় বাংলাদেশের প্রধানমন্ত্রী ভুটানের প্রধানমন্ত্রীর মাধ্যমে ভুটানের রাজা ও রাজকীয় পরিবারকে অভিনন্দন জানান।
এদিকে, ভারতের পশ্চিমবঙ্গের মূখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী এবং ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবও বাংলাদেশের প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতিকে ফোন করেন এবং একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তাঁর দলের নিরঙ্কুশ বিজয়ে তাঁকে আন্তরিক অভিনন্দন জানান।
ইহসানুল করিম বলেন, ‘প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানানোর জন্য তিনি দুই মূখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানান।

 

ঢাকা, ৩১ ডিসেম্বর, ২০১৮ (বাসস)

  •  
  •