• ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

‘জাফলংয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে না পুলিশ’

sylhetsurma.com
প্রকাশিত জানুয়ারি ২৬, ২০১৯
‘জাফলংয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে  ব্যবস্থা নিচ্ছে না পুলিশ’

সিলেট জেলা প্রেসক্লাব

সিলেটের জাফলংয়ের হেলাল কিবরিয়া ও পূর্ণানগর গ্রামের নাজিম উদ্দিনসহ সন্ত্রাসী হামলা ও লুটপাট করে ক্লান্ত হয়নি সন্ত্রাসীরা আমাদের জমি দখল করে বেআইনিভাবে অবস্থান করছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়। কিন্তু পুলিশ আসামিদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নিচ্ছে না। এতে নিরাপত্তাহীনতায় ভোগছেন সিলেটের গোয়াইনঘাটের জাফলংয়ের কান্দুবস্তি গ্রামের মৃত ইলিয়াস মিয়ার ছেলে মো. আবু তাহের।
শনিবার দুপুরে নগরীর জিন্দাবাজারস্থ সিলেট জেলা প্রেসক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন আবু তাহের।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আবু তাহের বলেন, ১৮ জানুয়ারি হেলাল কিবরিয়া ও নাজিম উদ্দিনের নেতৃত্বে ৭টি মোটরসাইকেলযোগে ১০-১২ জনের দুর্বৃত্তরা আমাদের পাথর ক্রয়-বিক্রয়ের সাইট ও বাড়িতে হামলা করে। ধারালো অস্ত্র দিয়ে তারা আমাকে, আমার পরিবার এবং ব্যবসায়ীক পার্টনার নুরুল আমিনকে আহত করে। ঘটনাস্থলে থাকা ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
সুযোগে আসামিরা প্রকাশ্যে আমাদের জমি দখল করায় লিপ্ত রয়েছে। পাশাপাশি আমাকে প্রাণনাশের হুমকি দিচ্ছে।
আবু তাহের বলেন, কান্দুবস্তির প্রবাসী দিলোয়ার বিদেশ যাওয়ার সময় তার কিছু জমি দেখাশোনার দায়িত্ব আমাকে দেন। দিলোয়ারের পরিবারের লোকজনকে সাথে নিয়ে জমি দেখভাল করে আসছি। পাশাপাশি জমিতে পাথর মজুদ রেখে বেচাকেনা করি।
এ ঘটনার পরও আসামিরা প্রকাশ্যে আমাদের জমি দখল করায় লিপ্ত রয়েছে। পাশাপাশি আমাকে প্রাণনাশের হুমকি দিচ্ছে। এমতাবস্থায় আবু তাহের সকলের সহযোগিতা কামনা করেছেন। প্রেস-বিজ্ঞপ্তি।