ফেসবুকে মাথা কাটার গুজব ছড়ানোর অভিযোগে শ্রীমঙ্গলে গ্রেপ্তার ১

প্রকাশিত: ৫:৪৪ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০১৯

ফেসবুকে মাথা কাটার গুজব ছড়ানোর অভিযোগে শ্রীমঙ্গলে গ্রেপ্তার ১

সিলেট সুরমা ডেস্ক :  মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানা এলাকা থেকে ফেসবুকে গুজব রটিয়ে জনমনে আতংক সৃষ্টির অভিযোগে ১ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯।
শনিবার (২৭ জুলাই) রাত ১টায় শ্রীমঙ্গল থানাধীন কলেজ রোডস্থ দেওয়ান শামসুল ইসলাম মসজিদ মার্কেটের সামন থেকে শাহ জাহিদ মিয়া (৩৪) নামে একজনকে গ্রেপ্তার করা হয়। তিনি শ্রীমঙ্গল উপজেলার শাহীবাগ এলাকার শাহ খোরশেদ আলীর ছেলে।
রোববার (২৮ জুলাই) র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত আসামি ২৫ জুলাই থেকে ২৭ জুলাই পর্যন্ত তিন দিন রাতে বিদ্যুৎ থাকবেনা এবং রাতের অন্ধকারে মাথা কাটা হবে বলে গুজব ছড়িয়ে জনমনে ভীতির সৃষ্টি করে। জনমনে আতংক সৃষ্টির অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়েছে। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্পের) এর একটি আভিযানিক দল এএসপি মো. আব্দুল খালেক ও এএসপি এ.কে.এম কামরুজ্জামান এর নেতৃতে অভিযান পরিচালনা করে তাতে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত অভিযুক্তের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের পূর্বক তাকে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।

  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ