প্রচ্ছদ

মৌলভীবাজারের
জুড়ীতে যুবকের মরদেহ উদ্ধার

০১ আগস্ট ২০১৯, ২০:৫০

sylhetsurma.com

সিলেট সুরমা ডেস্ক : মৌলভীবাজারের জুড়ী থেকে আবুল খা (৩৪) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (৩১ জুলাই) রাত্রে উপজেলার সাগরনাল ইউনিয়নের সমাই পুটিছড়া বাঁশ মহাল থেকে এই ব্যক্তির লাশ উদ্ধার করে তার আত্মীয় স্বজন। পরে তারা লাশটি বাড়ীতে নিয়া আসেন।

পরে বৃহস্পতিবার (১ আগস্ট) সকালে বিষয়ে থানায় জানালে থানার এ এস আই আব্দুল কাদির সঙ্গীয় ফোর্স উত্তর বড়ডহর গ্রামের মৃত আবুল খা বাড়ীতে গেলে পুলিশ লাশটি তার ঘরের বারান্দায় দেখতে পান। মৃত আবুল খা সাগরনাল ইউপির উত্তর বড়ডহর গ্রামের তৈয়ব খা এর ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার দুপুরে প্রতিদিনের ন্যায় পুটিছড়া বাঁশ মহাল এলাকায় বাঁশ ও কচুর মুখি এবং কচুর লতি আনার জন্য আব্দুল খা মহালের উদ্দেশ্যে বাড়ী থেকে বেরহন। পরে আর বাড়ীতে ফিরিয়ে না আসায় তার আত্মীয় স্বজন রাত ৯ ঘটিকায় হইতে সমাই পুটিছড়া বাঁশ মহাল এলাকায় অনেক খোঁজা খোঁজ করেন। পরে ভোরে তার লাশটি পুটিছড়া বাঁশ মহালের ছড়ায় পড়ে থাকতে দেখা যায়।

এ বিষয়ে জুড়ী থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার জানান, ময়নাতদন্তের জন্য লাশটি মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

  •  
  •