• ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

মৃত্যু

sylhetsurma.com
প্রকাশিত সেপ্টেম্বর ২৭, ২০১৬

ছাতক প্রতিনিধি
সুনামগঞ্জ ছাতকে সোমবার (২৬ সেপ্টেম্বর) রাতে পৃথক ঘটনায় দু’জনের মৃত্যু ঘটেছে। উপজেলার জালালপুর ও বৈশাকান্দি-বাহাদুর গ্রামে পৃথক দু’টি ঘটনা ঘটেছে বলে জানা গেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ইসলামপুর ইউপির বৈশাকান্দি-বাহাদুরপুর গ্রামের ভাড়াটে নয়ন মিয়া (৩০) স্ত্রীকে গলা টিপে শ্বাসরোধ করে হত্যা করেছে। নয়ন মিয়া কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার মৃগা ইউপির বাশ্বাপুর-কাইট্টাকান্দা গ্রামের হানিফ আলীর পুত্র। এখানে ভাড়াটে বাসায় থেকে ট্রাক চালিয়ে জীবিকা নির্বাহ করতো সে।
৬ মাস আগে বাহাদুরপুর গ্রামের মৃত হেলিম মিয়ার মেয়ে তাসলিমা বেগম (২০) কে বিয়ে করে এখানেই ঘর-সংসার শুরু করে। ঘটনার রাতে স্ত্রীকে হত্যা করে দরজা বন্ধ করে সে পালিয়ে যায়।
অপর ঘটনায় গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউপির জালালপুর গ্রামের মনোওর আলীর কৃষি শ্রমিক আব্দুল খালিক (১৮) নামের এক যুবক বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায়। সে চরমহল্লা ইউপির গারুচোরা (ভল্লবপুর) গ্রামের জমির আলীর পুত্র।
মনোওর আলী বাড়ির বিদ্যুৎ সংযোগে কাজ করতে গিয়ে সে মারা যায়। পরিবারের লোকজন তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন।
এ ব্যাপারে থানায় ইউডি মামলা রুজু করা হয়েছে। রাতেই পুলিশ পৃথক দু’টি লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে সুনামগঞ্জ মর্গে পাঠিয়েছে।
ছাতক থানার অফিসার্স ইনচার্জ আশেক সুজা মামুন জানান, ঘটনাগুলোর ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা হবে।