• ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

মাধবপুরে মোবাইল চুরির অভিযোগে ৩ শিশুকে নির্যাতন

প্রকাশিত ডিসেম্বর ১১, ২০১৬

হবিগঞ্জ সংবাদদাতা
হবিগঞ্জের মাধবপুরে মোবাইল চুরির অভিযোগে  ৩ শিশুকে নির্যাতন করা হয়েছে। শনিবার সকালে পৌর শহরের কাটিয়ারা এলাকায় এ ঘটনা ঘটে।
এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, কাটিয়ারা গ্রামের বাসিন্দা অনন্ত দাসের ঘর থেকে শনিবার ভোরে একটি স্যামসং মোবাইল সেট চুরি হয়। এই চুরিরর ঘটনায় সঙ্গে জড়িত থাকার অভিযোগে কাটিয়ারা গ্রামের বাসিন্দা  সুকুমার দেব নাথের ছেলে পিন্টু দেব নাথ (১০) কে ধরে এনে অমানষিক নির্যাতন করা হয়। পরে একই এলাকার ইন্দ্র মোহন দাসের ছেলে নিখিল দাস(১২) ও বিষ্ণু দাসের ছেলে বিকাশ দাস(১৩) কে ধরে আনে অনন্ত দাসের লোকজন। ৩ শিশুকেই মোবাইল চুরির অভিযোগে শাররীক ভাবে নির্যাতন করা হয়।বাড়ির মালিক অনন্ত দাস জানান- ভোরে তারা দরজা খোলা রেখে বাইরে গেলে এই সুযোগে পিন্টু দেব নাথ ও তার দুই সঙ্গী ঘরে প্রবেশ করে মোবাইল সেট চুরি করে নিয়ে যাবার সময় তিনি দেখে ফেলেন এ সময় পিন্টু কে দৌড়িয়ে ধরে আনা হয়। তবে অনন্ত দাসে শিশুদের মারপিট করার কথা অস্বীকার করেন। স্থানীয় কাউন্সিলর বিশ্বজিত দাস জানান, তিনি ঘটনার খবর পেয়ে দ্রুত সেখানে গিয়েছেন। তবে দু চারটি চড় থাপ্পর দিয়েছেন বলে তিনি শুনেছেন।
থানার উপ- পরিদর্শক (এসআই) দয়াল হরি ভৌমিক জানান- শিশুদের উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।
থানার অফিসার ইনচার্জ (ওসি) মোকতাদির হোসেনের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান- বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। শিশুদের নির্যাতনের প্রমান পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।