সাংবাদিকদের সাথে অভিনেতা শহিদুল সাচ্চুর মতবিনিময়

প্রকাশিত: ৮:১৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৭, ২০১৭

স্টাফ রিপোর্টার :::: দেশের প্রখ্যাত অভিনেতা ও দর্শক শ্রোতা বাংলাদেশ সংগঠনের প্রধান আহবায়ক শহিদুল আলম সাচ্চু সিলেট জেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ ও সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে বলেছেন- ‘দিন দিন বাংলাদেশের দর্শকরা দেশের টিভি চ্যানেল ও চলচ্চিত্র থেকে মুখ ফিরিয়ে নিচ্ছেন।
অনুষ্ঠানের অনুন্নত মান, বিজ্ঞাপন আধিক্য, শিল্পী নির্বাচনে গুরুত্ব না দেওয়া, পেশাদারিত্বের দক্ষতা না থাকার কারণেই এমনটি হচ্ছে। দেশের দর্শকদের আবার দেশের টিভি চ্যানেল ও দেশের চলচ্চিত্রে ফিরিয়ে আনতে দেশব্যাপী কাজ শুরু করেছে দর্শক শ্রোতা বাংলাদেশ নামক সংগঠনটি। এ সংগঠনটি দেশের প্রতিটি প্রান্তে ঘুরে বেড়াচ্ছে। সাংবাদিক সমাজসহ সংস্কৃতি সংশ্লিষ্টদের সাথে মতবিনিময় করছে।’
তিনি সোমবার বিকালে নগরীর জিন্দাবাজারস্থ নেহার মার্কেটে জেলা প্রেসক্লাব মিলনায়তনে মতবিনিময়তকালে এ বিষয়টি তুলে ধরেন।
সিলেট জেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ওয়েছ খছরুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম নবেলের পরিচালনায় উক্ত সভায় জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ ও সদস্যবৃন্দ দেশের চলচ্চিত্র ও টেলিভিশনে চলমান সমস্যা এবং এ থেকে উত্তরণের বিষয় নিয়ে মুক্ত আলোচনায় অংশ নেন।
দর্শক শ্রোতা বাংলাদেশ সংগঠনের পক্ষে আরোও উপস্থিত ছিলেন দর্শক শ্রোতা বাংলাদেশের কেন্দ্রীয় সদস্য মো. সোয়েব উল আলম, ইয়ামিন জুয়েল, সিলেট শাখার সদস্য ধ্রæব জ্যোতি দে। মতবিনিময়কালে সিলেট জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মঈন উদ্দিন, কোষাধ্যক্ষ মনিরুজ্জামান মনির, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক ফয়সল আহমদ মুন্না, পাঠাগার সম্পাদক কাইয়ুম উল্লাস, দপ্তর সম্পাদক মিসবাহ উদ্দীন আহমদ, নির্বাহী সদস্য ইমরান আহমদ, নুরুল হক শিপু।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের ব্যুরো প্রধান সংগ্রাম সিংহ, সমকালের স্টাফ রিপোর্টার মুকিত রহমানী, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সহ-সভাপতি যুগান্তরের আলোকচিত্রী মামুন হাসান, গাজী টিভির সিলেট প্রতিনিধি বিলকিস আক্তার সুমি, শ্যামল সিলেটের বার্তা সম্পাদক আবুল মোহাম্মদ, বাংলানিউজের সিলেট প্রতিনিধি নাসির উদ্দিন, শ্যামল সিলেটের স্টাফ রিপোর্টার অমিতা সিনহা, আমাদের অর্থনীতির আবাসিক প্রধান আশরাফ চৌধুরী রাজু, মাই টিভির ক্যামেরাপার্সন শাহীন আহমদ, সিলেট সুরমার প্রতিবেদক সুলতান আহমদ ও রফিকুল ইসলাম কামাল, সিলেট সংলাপের প্রতিবেদক আনোয়ার হোসেন, যুগভেরীর আলোকচিত্রী রাহুল তালুকদার পাপ্পু, সিলেট সুরমার ক্রীড়া প্রতিবেদক দিব্য জ্যোতি সী ও আলোকচিত্রী ছয়ফুল আলম অপু, আমাদের অর্থনীতির সিলেট প্রতিনিধি মোখলেছুর রহমান, শ্যামল সিলেটের প্রতিবেদক মো. এনামুল কবির।
এদিকে মুক্ত আলোচনায় অংশ নেন মঈন উদ্দিন, সংগ্রাম সিংহ, মুকিত রহমানী, আবুল মোহাম্মদ, মামুন হাসান, বিলকিস আক্তার সুমি, আব্দুল কাইয়ূম উল্লাস, মিসবাহ উদ্দীন আহমদ, অমিতা সিনহা ও আনোয়ার হোসেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ