• ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

৩ সন্তানের জননীকে হত্যার অভিযোগ

sylhetsurma.com
প্রকাশিত নভেম্বর ২২, ২০১৭

সিলেট সুরমা ডেস্ক : নবীগঞ্জে মেহেরুননেসা (৩০) নামের এক নারীকে পিটিয়ে হত্যা ও তার ৩ শিশুকে আহত করার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (২১ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের উমরপুর গ্রামে এ ঘটনা ঘটে বলে জানা যায়। তবে ঘটনার পরপরই অভিযুক্তরা আত্মগোপনে রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উমরপুর গ্রামের সামিজুল ইসলামের স্ত্রী মেহেরুননেসার সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে একই গ্রামের আফজল মিয়ার স্ত্রী সামিরুনেসার। প্রায়ই সামিজুল ইসলাম বাড়ি না থাকার সুযোগ নিয়ে আফজল মিয়া ও তার স্ত্রী সামিরুনেসা নির্যাতন চালাতো মেহেরুননেসার উপর। বিষয়টি মেহেরুননেসা তার স্বামী সামিজুল ইসলামকে জানালে গতকাল সন্ধ্যায় আফজল মিয়া ও তার স্ত্রী সামিরুনেসা এবং পুত্র রুহেল মিয়া মেহেরুননেসার উপর হামলা চালায় এসময় শিশুরা এগিয়ে এলে তাদের উপরও হামলা চালানো হয়।

এক পর্যায়ে সামিরুনেসা লাঠি দিয়ে মেহেরুননেসার মুখে আঘাত করলে সাথে সাথে মেহেরুননেসা মাটিতে লুটিয়ে পড়ে। পরে স্থানীয় লোকজন মেহেরুননেসাসহ তার আহত সন্তানদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মেহেরুননেসাকে মৃত ঘোষণা করেন। অপর তিন শিশুকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে লাশের মুখে আঘাতের চিহ্ন ছিল বলেও জানা যায় স্থানীয় সূত্রে।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আতাউর রহমান জানান, ঘটনার পর একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে যান তিনি। স্থানীয় লোকজনের বরাত দিয়ে তিনি জানান, বিকালে মেহেরুননেসা কাজ করছিল। এ সময় সে পান খেয়ে কাজ করার সময় মাথাঘুরে মাটিতে পড়ে যায়।

তিনি জানান, যেহেতু তার স্বামী সামিজুলের অভিযোগ তাকে হত্যা করা হয়েছে সেহেতু ময়নাতদন্তের পর এর মূল কারণ জানা যাবে। এছাড়া তিনি আরো জানান, অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।