• ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সবার দোয়া ও ভালোবাসা চান সভাপতি প্রার্থী মোঃ আব্দুর রব

sylhetsurma.com
প্রকাশিত অক্টোবর ২১, ২০১৯
সবার দোয়া ও ভালোবাসা চান সভাপতি প্রার্থী মোঃ আব্দুর রব

সিলেট সুরমা ডেস্ক : দীর্ঘ প্রতিক্ষার পর আগামী ৯ নভেম্বর অনুষ্টিত হতে যাচ্ছে সিলেট জেলার দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সম্মেলন। সম্মেলনকে সামনে রেখে ইতিমধ্যে সভাপতি প্রার্থী হিসাবে ঘোষনা করেছেন মোঃ আব্দুর রব।
তিনি বর্তমান উপজেলা কমিটির প্রচার সম্পাদক। মোঃ আব্দুর রবের বাড়ি ১০ নং কামাল বাজার ইউনিয়নে হলেও উপজেলার তৃণমূলে রয়েছে ব্যাপক জনপ্রিয়তা ও পরিচিতি।এছাড়া তিনি এ উপজেলার জনপ্রিয় একজন সালিশ ব্যাক্তিত্ব। তৃণমূল থেকে উঠে আসা ত্যাগী নেতা আব্দুর রব আগামী ৯ নভেম্বর সভাপতি প্রার্থী ঘোষনা করায় নেতাকর্মীরা তাকে স্বাগত জানান। জানা যায় সর্বশেষ ২০০৪ সালে দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। তৃণমূলের সরাসরি ভোটের মাধ্যমে ওই সম্মেলনে সভাপতি হিসাবে প্রয়াত ডাক্তার আব্দুস শুকুর ও সাধারন সম্পাদক হাজী রইস আলী নির্বাচিত হন।
এই সম্মেলনে আব্দুর রব সিনিয়র সহ-সভাপতি প্রার্থী হন কিন্তু সিনিয়র ও বর্ষীয়ান নেতাদের সম্মানার্থে তিনি প্রার্থীতা থেকে অব্যাহতি নেন।পরে জেলা আওয়ামী লীগ তার ত্যাগে খুশি হয়ে তাকে এই কমিটির প্রচার সম্পাদকের দায়িত্ব দেন।এ বিষয়ে আব্দুর রব বলেন সবার দোয়া ও ভালোবাসায় ৮০ দশক থেকে রাজপথে আন্দোলন, সংগ্রাম ও হামলা,মামলার শিকার হয়ে এ পর্যন্ত এসেছি, এরই ধারাবাহিকতায় আসন্ন সম্মেলনে তৃণমূল নেতাকর্মীদের প্রতিনিধিত্ব করতে সভাপতি প্রার্থী হলাম । তাই সকলের দোয়া ও সম্মানিত কাউন্সিলরদের মহা মূল্যবান সমর্থন কামনা করছি।