• ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

মাদ্রাসায় প্যানেল মেয়র তৌফিক বকস্ লিপনের অনেক অবদান রয়েছে : শামীম বকস্

sylhetsurma.com
প্রকাশিত ফেব্রুয়ারি ৪, ২০২০
মাদ্রাসায় প্যানেল মেয়র তৌফিক বকস্ লিপনের অনেক অবদান রয়েছে : শামীম বকস্

সিলেট সুরমা ডেস্ক : যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতার উদ্যোগে কদমতলী জামিয়া ইসলামিয়া মাদ্রাসায় ছাত্রদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

কদমতলী জামিয়া ইসলামিয়া মাদ্রাসার চেয়ারম্যান শামীম বকস্ এর সার্বিক তত্বাবধানে, মাদ্রাসার মুহতামিম শাহিদুর রহমানের সভাপতিত্বে ও হাফিজ মাওলানা জাহিদুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা গিয়াস উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কদমতলী পয়েন্ট জামে মসজিদের মোতওয়াল্লী শাহনুর বকস্ , যুক্তরাজ্য কমিউনিটি নেতা আব্দুল বাছিত জুনেদ, কদমতলীর ব্যবসায়ী কামাল বক্ত, সাংবাদিক রাশেদুল হোসেন সোয়েব, আখতার উদ্দিন নাদির, ২৬নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মাদ্রাসার ছাত্রদের কোরআন তেলাওয়াত শুনে আমি মুগ্ধ হয়েছি। এই মাদ্রাসার সার্বিক সহযোগীতায় আমি সব সময় সচেষ্ট থাকব। এই রকম পরিবেশে এই রকম একটি ইসলামী শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করার জন্য তিনি প্রতিষ্ঠাতা মো. মকসুদ বক্ত সাহেবকে বিশেষ ধন্যবাদ জানান।

মাদ্রাসার চেয়ারম্যান শামীম বকস্ তার বক্তব্যে বলেন, এই মাদ্রাসায় অনেকেই সহযোগীতা করে আসছেন। এরমধ্যে সিলেট সিটি কর্পোরেশনের ২৬নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-১ মোহাম্মদ তৌফিক বকস্ লিপনের অনেক অবদান রয়েছে। তিনি মোহাম্মদ তৌফিক বকস্  লিপনকে বিশেষ ধন্যবাদ জানান। মাদ্রাসার মুহতামিমের মোনাজাতের মাধ্যমে শীতবস্ত্র বিতরণ শেষ করা হয়।