• ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

আড়াই হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিলেন সাবেক চেয়ারম্যান আনিসুল হক

sylhetsurma.com
প্রকাশিত এপ্রিল ১৯, ২০২০
আড়াই হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিলেন সাবেক চেয়ারম্যান আনিসুল হক
সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি ও তাহিরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আনিসুল হক এর অর্থায়নে তাহিরপুর উপজেলার ২টি ইউনিয়নের ২৫০০ পরিবারে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।
 রবিবার(১৯ এপ্রিল)  উপজেলার সদর ইউনিয়ন ও শ্রীপুর উত্তর ইউনিয়নে করোনা ভাইরাস সংক্রমণ রোধে গৃহবন্দী  খেটে খাওয়া প্রায় আড়াই হাজার পরিবারের মধ্যে ১০ কেজি করে চাল,২ কেজি আলু ও ১ লিটার করে সয়াবিন তেল বিতরণ করা হয়েছে।
এসব সামগ্রী বিতরনকালে উপস্থিত ছিলেন তাহিরপুর সুনামগঞ্জ জেলা বিএনপির সহ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ভাস্কর রায়,তাহিরপুর উপজেলা মৎস্যজীবীদল সভাপতি সফিকুল ইসলাম,উপজেলা সেচ্ছাসেবকদল সাধারণ সম্পাদক শাহিন মিয়া, সহ সাধারণ সম্পাদক আবুল ইসলাম,উপজেলা বিএনপির সদস্য সফাই মেম্বার, উপজেলা ছাত্রদল নেতা আরিফ আহমদ,অপু মিয়া,উপজেলা বিএনপির সহ সভাপতি বাচ্চু মিয়া,যুগ্ম সম্পাদক সিজিল মিয়া,সদস্য রশিদ মিয়া,শ্রীপুর উত্তর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুল কাইয়াুম,শ্রীপুর উত্তর ইউনিয়নের কৃষক দল সভাপতি শামছু মিয়া,উপজেলা যুবদল নেতা জিয়াউর রহমান আখঞ্জী, জাতীয়তাবাদী তরুন দল সিলেট বিভাগের যুগ্ম সম্পাদক হুসাইন মোহাম্মদ গাজী,আজিজুল হক জাকারিয়া প্রমুখ।
জেলা বিএনপির সহ সভাপতি ও সাবেক তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আনিসুল হক জানান, দেশের বিভিন্ন ক্রান্তিলগ্নে  আমার সামর্থ্য অনুযায়ী তাহিরপুর উপজেলার অসহায় মানুষের পাশে দাড়াই। বর্তমান করোনা পরিস্থিতি মোকাবেলায় ও আমি আমার অবস্থান থেকে খেটে খাওয়া গৃহবন্দী মানুষের পাশে দাড়িয়েছি।