• ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

মানব সেবায় ব্যাডমিন্টনকে ১০ পাউন্ড দিল শিশু আয়ান ও আরিয়ান

sylhetsurma.com
প্রকাশিত মে ৮, ২০২০
মানব সেবায় ব্যাডমিন্টনকে ১০ পাউন্ড দিল শিশু আয়ান ও আরিয়ান

নিজস্ব প্রতিবেদক ::
করোনা ভাইরাসে দেশের এ ক্রান্তিকালে মানব সেবায় ব্যাডমিন্টন নামক সংগঠনেক ১০ পাউন্ড আর্থিক অনুদান দিয়েছে যুক্তরাজ্য প্রবাসী নুরুল ইসলাম রুকনের দুই ছেলে আয়ান ও আরিয়ান। আয়ানের বয়স ১১ এবং আরিয়ান ৭ বছরের শিশু। দেশের প্রতি টান থেকে তারা মানবের কল্যাণে এ টাকা দিয়েছে। ছোট্ট আয়ান ও আরিয়ান ৪ বছর আগে দেশে আসে।
আয়ান ও আরিয়ানের বাবা দক্ষিণ সুরমার কুচাই গ্রামের বাসিন্দা যুক্তরাজ্য প্রবাসী নুরুল ইসলাম রুকন জানান, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে তার দুই ছেলে জানতে পারে অসহায় মানুষের কল্যাণে কাজ করছে মানব সেবায় ব্যাডমিন্টন নামক একটি সংগঠন। তারা এই সংগঠনকে টাকা দিতে আমার কাছে টাকা চায়। তখন আমি তাদেরকে ৫ পাউন্ড ৫ পাউন্ড দিলে তারা আমার মাধ্যমে ১০ পাউন্ড সংশ্লিষ্টদের কাছে দেশে পাঠায়।
এ ব্যাপারে মানব সেবায় ব্যাডমিন্টন পেইজের এডমিন আম্মার আহমদ বলেন, দেশ এবং বিদেশের অনেকেই আমাদের পাশে দাঁড়িয়েছেন। কিন্তু আমরা অভিভূত হয়েছি যুক্তরাজ্য থেকে দুই স্কুল পড়ুয়া শিশু আমাদেরকে ১০ পাউন্ড দিয়ে পাশে দাঁড়িয়েছে। আমরা তাদের কাছে কৃতজ্ঞ। তারা জীবনে মানবিক মানুষ হোক এমন কামনা সবসময়ের।   উল্লেখ্য-আয়ান ও আরিয়ান বাংলাদেশ ব্যাডমিন্টন জাতীয় দলের শাটলার অপুর ভাতিজা।