প্রচ্ছদ

নাজিরা বেগম শিলা গোলাপগঞ্জ উপজেলা প্যানেল চেয়ারম্যান মনোনীত

২৯ জুলাই ২০১৯, ২০:০১

sylhetsurma.com

অবশেষে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে সিলেটের গোলাপগঞ্জ উপজেলা প্যানেল চেয়ারম্যান মনোনীত হলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নারীনেত্রী নাজিরা বেগম শিলা।গত ২৫ জুলাই বৃহস্পতিবার স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ সচিব মোহাম্মদ জহিরুল ইসলাম কর্তৃক স্বাক্ষরিত স্মারক নং ৪৬.০৪৬.০২৬.০০.০০.২৩৭.২০১.৬০৮ সূত্রে এ তথ্য জানানো হয়।
স্মারক সূত্রে জানা যায়,সিলেট জেলার গোলাপগঞ্জ ও কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান প্যানেল বিবেচ্য পত্র ১. জেলা প্রশাসক , সিলেট এর স্মারক নং ৪৫৭ তারিখ ২৭ জুন ২০১৯ এবং বিবেচ্য পত্র ২ মোহাম্মদ আব্দুল্লাহ শাকিব ভাইস চেয়ারম্যান , কানাইঘাট সিলেট এর আবেদন তারিখ ১৯ মে ২০১৯ এর বিষয় ও সূত্রস্থ পত্রের পরিপ্রেক্ষিতে সিলেট জেলার গোলাপগঞ্জ ও কানাইঘাট উপজেলা পরিষদের নির্বাচিত ভাইস চেয়ারম্যানদ্বয় হতে উপজেলা পরিষদ আইন ১৯৯৮ ( ১৯৯৮ সনের ২৪ নং আইন ) এর ধারা ১৫ (১) অনুসারে চেয়ারম্যান প্যানেল গঠন করা হয়নি। ফলে একই আইনের ধারা ১৫ (১) অনুসারে সরকার কর্তৃক চেয়ারম্যান প্যানেল গঠন করা হলো।
নাজিরা বেগম,মহিলা ভাইস চেয়ারম্যান , গোলাপগঞ্জ প্যানেল চেয়ারম্যান ১ এবং মনসুর আহমদ ভাইস চেয়ারম্যান , প্যানেল চেয়ারম্যান ২।
এবং আব্দুল্লাহ সাকির, ভাইস চেয়ারম্যান, কানাইঘাট ,প্যানেল চ্যেয়ারম্যান ১ এবং খাদিজা বেগম , মহিলা ভাইস চেয়ারম্যান , প্যানেল মেয়র ২ ।
এক সাথে স্মারক পত্রটির অনুলিপি বিভিন্ন সরকারি কার্যালয়ে প্রেরণ করা হয়।
উল্লেখ্য, সিলেট মহানগর যুব মহিলালীগের সভাপতি,সাংবাদিক ও মানবাধিকার নেত্রী নাজিরা বেগম শিলা ২০০৯ সালে গোলাপগঞ্জ উপজেলা মহিলা ভাইসচেয়ারম্যান পদে নির্বাচন করে ৬০ হাজার ভোট নির্বাচিত হন এবং ২০১৯ সালে একই উপজেলা থেকে উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করে ৪০ হাজার ৬ শত উনিশ ভোট পেয়ে নির্বাচিত হোন।  প্রেস-বিজ্ঞপ্তি।

  •  
  •