• ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

আ.লীগ-বিএনপি সংঘর্ষে পথচারী নিহতের ঘটনায় ১৯ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের

sylhetsurma.com
প্রকাশিত ডিসেম্বর ২৯, ২০১৮
আ.লীগ-বিএনপি সংঘর্ষে পথচারী নিহতের ঘটনায় ১৯ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের

গোলাপগঞ্জ সংবাদদাতাঃ গোলাপগঞ্জে নির্বাচনী জনসভায় আ.লীগ-বিএনপির সংঘর্ষে পথচারী নিহতের ঘটনায় ১৯ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করা হয়েছে। গতকাল (শনিবার) উপজেলার আওয়ামীলীগ নেতা আর্জমন্দ আলী বাদী হয়ে বিএনপি, যুবদল ও ছাত্রদলের ১৯ জনের নাম উল্লেখ করে মামলাটি করেন। মামলায় উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোহাম্মাদ উজ্জল হোসেন (৪৫) কে প্রধান আসামী করা হয়েছে। এজাহার সূত্রমতে, মামলার অন্যান্য আসামীরা হলেন ছাত্রদল নেতা আহবাবুল্লাহ ফজলেগীর (২৪), যুবদল নেতা শাহ আলম (৩৫), বিপ্লব দাশ (৩৩), সহ আরো ১৫ জন।

মামলার বিষয়ে জানতে চাইলে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফজলুল হক শিবলী বলেন,গত শুক্রবারের সংঘর্ষের ঘটনায় আর্জমন্দ আলীর পক্ষ থেকে একটি মামলা হয়েছে। মামলার আসামীদেরকে ধরার জন্য চেষ্টা চলছে।

এদিকে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট মনোনীত প্রার্থী ফয়ছল আহমদ চৌধুরী এই মামলার নিন্দা জানিয়ে গণমাধ্যমে একটি বিবৃতি দিয়েছেন। তাতে তিনি বলেন, এজহারে উল্লেখিত ১৯ জনই ধানের শীষের পক্ষের একনিষ্ট কর্মী। নির্বাচনী মাঠে বিএনপির প্রার্থীকে দূর্বল করার জন্য যারা হামলা করেছে তারাই বাদী হয়ে তার কর্মীদেরকে হত্যা মামলায় জড়িয়েছে।

উল্লেখ্য, গোলাপগঞ্জ পৌর শহরে ২০ দলীয় জোট মনোনীত প্রার্থী ফয়ছল আহমদ চৌধুরীর নির্বাচনী শেষ জনসভা ছিল গত শুক্রবার। সে সভায় এলোপাতাড়ি গুলি চালায় আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগের কর্মীরা। এতে ময়নুল হক (২৮) নামে একজন পথচারী নিহত এবং বেশ কয়েকজন বিএনপি নেতাকর্মী আহত হন। ঘটনার একদিন পর উল্টো বিএনপির নেতাকর্মীদের আসামী করে হত্যা মামলা দায়ের করলেন আওয়ামীলীগ নেতা।