• ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

আওয়ামীলীগ নেতা আহমদ আলী হত্যা মামলার দুই আসামী গ্রেপ্তার : বাকি পাঁচ জন পলাতক

sylhetsurma.com
প্রকাশিত ফেব্রুয়ারি ১২, ২০২০
আওয়ামীলীগ নেতা আহমদ আলী হত্যা মামলার দুই আসামী গ্রেপ্তার : বাকি পাঁচ জন পলাতক

বিশ্বনাথ প্রতিনিধি: বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়নের সৎপুর গ্রামের আহমদ আলী হত্যা মামলার প্রধান দুই আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে বিশ্বনাথ থানা পুলিশ। এরা হলেন সৎপুর গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে মতিউর রহমান (৫০) এবং একি উপজেলার, মৌজপুর গ্রামের শশাংক বৈদের ছেলে সত্যজিৎ বৈদ্য (৩০)।
বিগত ৯-০২-২০২০ তারিখে দিনে-দুপুরে আওয়ামীলীগ নেতা সৎপুর গ্রামের আহমদ আলীকে হত্যা করা হয়। ঘটনার বিবরণে জানাযায় মৃত আহমেদ আলী স্থানীয় বাজার থেকে বাড়ি ফেরার পথে পূর্ব শত্রুতার জের ধরে গ্রেপ্তারকৃত আসামী মতিউর রহমান মতিন এর নেতৃত্বে তাকে হত্যা করা হয়।
বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামীম মূসা ঘটনার সাথে ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন। এদিকে নিহত আহমদ আলীর ছেলে ইব্রাহিম আলী বাদী হয়ে মামলা দায়ের করেন, মামলার নং-২১, তারিখ ১০/০২/২০২০ইং।  মামলার আসামীরা হলেন সৎপুর গ্রামের মৃত ফয়জুর রহমানের ছেলে মতিউর রহমান মতিন(৫০), মৌজপুর গ্রামের শশাংক বৈদ্য’র ছেলে শীতল বৈদ্য (৩৩) ও সত্যজিৎ বৈদ্য(৩০), খাসজান গ্রামের মৃত তেরা মিয়ার ছেলে মারুফ আহমদ(৩৮), পুরান সৎপুর গ্রামের তাহির মিয়ার ছেলে আব্দুল কাইয়ুম (৩৫), একই গ্রামের মতিউর রহমান মতিনের ছেলে আল আমিন (২৮), খাসজান গ্রামের মৃত ময়না মিয়ার ছেলে জমির হোসেন(৩৫)।