• ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

ঈদে মিলাদুন্নবী ও শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে যুবলীগের দোয়া মাহফিল

sylhetsurma.com
প্রকাশিত সেপ্টেম্বর ৩০, ২০২৩
ঈদে মিলাদুন্নবী ও শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে যুবলীগের দোয়া মাহফিল

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৭ তম জন্মদিন এবং পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে কেন্দ্রীয় কর্মসচীর অংশ হিসেবে সিলেট জেলা ও মহানগর যুবলীগের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২৮ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) বাদ আসর দরগাহ হযরত শাহজালাল (র) মাজার প্রাঙ্গনে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে ১৫ আগস্টে নিহত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব, যুবলীগের প্রতিষ্টাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মণিসহ নিহত সকল শহিদের আত্মার মাগফেরাত কামনা ও দেশ, জাতির মঙ্গল কামনায় এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ছোট বোন শেখ রেহানার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিলের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে জেলা যুবলীগের সভাপতি ও ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শামীম আহমদ ভিপি বলেন, জাতির জনকের মতো হিমালয়সম আত্মবিশ্বাসে শত প্রতিকূলতাকে অতিক্রম করে বাংলাদেশকে উন্নয়নের মহাসড়ক ধরে যিনি এগিয়ে নিয়ে যাচ্ছেন তিনি আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি জনকল্যাণমুখী কাজের মাধ্যমে গণমানুষের হৃদয়ের মণিকোঠায় স্থান করে নিয়েছেন। সেজন্যই তিনি জনগণের মনজয়ী নেত্রী, আমাদের আস্থার ঠিকানা, উন্নয়নের বাতিঘর। মানুষ বিশ্বাস করে তিনি যতদিন বেঁচে থাকবেন দেশের কল্যাণে কাজ করে যাবেন। মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশের সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা পিতার মতো এদেশের মানুষের কল্যাণে তিনি নিজেকে উৎসর্গ করেছেন। তার সুনেতৃত্বে বাংলাদেশকে নিয়ে যাচ্ছেন উন্নত দেশের কাতারে।

তিনি আমাদের কাছে অনুপ্রেরণার উৎস হয়ে আবির্ভূত হয়েছেন, ‘তরুণদের কাছে শেখ হাসিনা শুধু একজন রাজনৈতিক নেতার চেয়েও বেশি কিছুর প্রতিনিধিত্ব করেন, তিনি অনুপ্রেরণার উৎস ও দৃঢ়তার প্রতীক।আমাদের সেই উন্নয়ন ও অগ্রযাত্রার নেত্রী গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ও উনার পরিবারের সবার জন্য আপনাদের কাছে দোয়া চাই।

মহানগর যুবলীগের সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন, আজ আমাদের মমতাময়ী নেত্রী, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ৭৭তম জন্মদিন, আমাদের অত্যন্ত আনন্দের দিন। তিনি বলেন দেশের যুবসমাজের মতে শেখ হাসিনা তার অসাধারণ ও সাহসী নেতৃত্বের মাধ্যমে স্বাধীনতার পর বছরের পর বছর ধরে সকল প্রতিকূলতার সাথে লড়াই করে একজন গুরুত্বপূর্ণ ব্যক্তিত্ব হিসাবে মাথা উঁচু করে দাঁড়িয়েছেন এবং সাফল্যের শিখরে পৌঁছেছেন।

এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা ও মহানগর যুবলীগের সহসভাপতি, যুগ্ম সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, সম্পাদক মন্ডলীর সদস্য, সহ-সম্পাদক ও সদস্যবৃন্দ।