,





আবার সুসংঘটিত হচ্ছে বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনী চক্র
বহির্বিশ্বে গোপন মিশন চালাচ্ছে খুনীদের দোসররা

লন্ডন থেকে বিশেষ প্রতিনিধি : বাঙালি জাতির ইতিহাস-ঐতিহ্যের ধারক ও বাহক, যাকে নিয়ে আমরা পৃথিবীর মানচিত্রে গর্ববোধ করতে পারি, সেই মহামানবকে স্বপরিবারে হত্যা করেও ক্ষান্ত হয়নি খুনী চক্র। তারা আরও একটি ১৫ আগস্ট সৃষ্টির লক্ষ্যে সুসংঘটিত হচ্ছে। আর এতে মূল কলকাঠী নাড়ছে বিএনপি ও জামায়াতের আর্শীবাদপুষ্ট একটি চক্র। তারা যেমন বাংলাদেশের স্বাধীনতাকে কোনভাবেই মেনে নিতে পারেনি। তারা বাংলাদেশের অগ্রযাত্রাকে স্তব্ধ করতে প্রাণান্তর চেষ্টা চালিয়ে যাচ্ছে।
একটি নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মস্বীকৃত খুনী চক্র ও তাদের অনুসারীরা আরও একটি পনের আগস্টের পুনরাবৃত্তি ঘটাতে চায়। তারা বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকেও হত্যার ষড়যন্ত্রে লিপ্ত আছে। তারা এর আগেও একাধিকবার চেষ্টা চালিয়েছে শেখ হাসিনাকে হত্যা করতে। বর্তমান এ তৎপরতায় সরাসরি নেতৃত্ব দিচ্ছেন বাংলাদেশী বংশোদ্ভূত অস্ট্রেলিয়ায় অবস্থানরত ডি.এইচ.এম. ইসমাইল। তিনি নিষিদ্ধ ঘোষিত ফ্রিডম পার্টির সাধারণ সম্পাদক হিসাবে বিভিন্ন দেশ সফর করে তাদের এ পরিকল্পনা বাস্তবায়ন করতে জোর তৎপরতা চালিয়ে যাচ্ছেন। এরই অংশ হিসাবে তিনি যুক্তরাষ্ট্র, কানাডা, ফ্রান্স, মালয়েশিয়া, সংযুক্ত আরব-আমিরাত, থাইল্যান্ড, সিঙ্গাপুর, পাকিস্তান এবং শ্রীলংকায় বসবাসরত নিষিদ্ধ ঘোষিত ফ্রিডম পার্টির নেতা-কর্মীদের সাথে নিয়মিত যোগাযোগ রাখছেন। বর্তমানে ডি.এইচ.এম. ইসমাইল তার মিশন বাস্তবায়নের লক্ষ্যে লন্ডনে সফরে রয়েছেন এবং ফ্রিডম পার্টির একনিষ্ঠ কর্মী ও যুক্তরাজ্য শাখার আহবায়ক এমদাদুর রহমানের সান্নিধ্যে থেকে গোপন মিশন বাস্তবায়নের লক্ষ্যে নানামুখী তৎপরতা চালিয়ে যাচ্ছেন। এখান থেকে আরেকটি ১৫ই আগস্টের জন্ম দিতে তারা পরিকল্পনা করছেন। জানা গেছে, এমদাদুর রহমান সিলেট জেলার দক্ষিণ সুরমা উপজেলাধীন তুড়–কখলা গ্রামের ফজলুর রহমানের পুত্র। আরও একটি নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, জাতির জনক বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনী মৃত্যুদ-প্রাপ্ত বর্তমানে কানাডায় অবস্থানরত পলাতক আসামী মেজর নূর আওয়ামী লীগ সরকার ক্ষমতাসীন হওয়ার পূর্বে এমদাদুর রহমানের সার্বিক সহযোগিতায় দেশে এসে দক্ষিণ সুরমা কলেজে তার মালিকানাধীন কতেক ভূমি দান করে যান। উক্ত এমদাদুর রহমান পরবর্তীতে ফ্রিডম পার্টির অঙ্গ সংগঠন যুব কমা-ের রাজনীতির সাথে জড়িয়ে পড়ে।
এদিকে এমদাদুর রহমান ২০০৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে ফ্রিডম পার্টির প্রার্থী মেহনাজ রশীদের নির্বাচনী কার্যক্রমে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেন। এমদাদুর রহমান তার ফেইসবুক আইডি থেকে নিয়মিত বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে ব্যাঙ্গাত্মক ছবি স্যোসাল মিডিয়ায় নিয়মিত প্রচার করে যাচ্ছে। বিষয়টি সরকারের উচ্চ পর্যায়ের নীতি-নির্ধারকরাও জানতে পেরেছেন। বিভিন্ন গোয়েন্দা সংস্থার লোকেরাও এমদাদুর রহমানসহ তার সহযোগিদের এসব তৎপরতার বিষয়ে তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে কড়া নজরদারিতে রাখা হয়েছে।

  •  
  •  

Leave a Reply


সম্পাদক ও প্রকাশক মো. নাজমুল ইসলাম
নির্বাহী সম্পাদক : আমিনুল ইসলাম রোকন
ব্যবস্থাপনা সম্পাদক : আর কে চৌধুরী
সিলেট থেকে প্রকাশিত।
ফোন : ০৮২১-৭১১০৬৯,
মোবাইল : (নির্বাহী সম্পাদক-০১৭১৫-৭৫৬৭১০ )
০১৬১১-৪০৫০০১-২(বার্তা),
০১৬১১-৪০৫০০৩(বিজ্ঞাপন), ইমেইল : www.sylhetsurma2011@gmail.com
ওয়েব : www.sylhetsurma.com