• ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

যুক্তরাজ্যে রাইটস অফ দ্যা পিপলের দোয়া ও ইফতার সম্পন্ন

sylhetsurma.com
প্রকাশিত এপ্রিল ৪, ২০২৪
যুক্তরাজ্যে রাইটস অফ দ্যা পিপলের দোয়া ও ইফতার সম্পন্ন

নাঈম আহমেদ, যুক্তরাজ্য থেকে :: যুক্তরাজ্য ভিত্তিক মানবাধিকার সংগঠন ‘রাইটস অফ দ্যা পিপল’ এর সভাপতি আসাদুজ্জামান শাফির গর্বিত পিতা মরহুম আব্দুল মালিক জিতু মিয়া’র মাগফেরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। মঙ্গলবার লন্ডনের হোয়াইটচ্যাপলের একটি রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারে ‘রাইটস অফ দ্যা পিপল’ এর উদ্যোগে উক্ত মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে মরহুম আব্দুল মালিক জিতু মিয়ার রুহের মাগফেরাত কামনা ও মুসলিম উম্মার কল্যাণ কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

সংগঠনের সভাপতি আসাদুজ্জামান সাফির সভাপতিত্বে ও সেক্রেটারি ফয়েজ আহমেদের পরিচালনায় অনুষ্ঠিত মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর ইউরোপ এর মুখপাত্র ব্যারিস্টার আবু বকর মোল্লা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের প্রতিষ্টাতা সাধারণ সম্পাদক মাহী আরমান রফিক, ছাতক ইসলামি সোসাইটির সাধারণ সম্পাদক ব্যারিস্টার এনামুল হক শাহীন, সাবেক সিলেট মহানগর ছাত্রশিবির নেতা নাসিম আহমেদ, দিপু বিন হাসিব, সাবেক ছাত্রনেতা মো: সানাউর রহমান চৌধুরী ও নুরুল ইসলাম মাসুদ।

দোয়া ও ইফতার এর পূর্ব আলোচনায় বক্তারা বলেন, সিলেটের দক্ষিণ সুরমা বরইকান্দি ১নং রোড (গাংগু) নিবাসী, গাংগু ইউনিট জামায়াতের সভাপতি, বরইকান্দি মিস্ত্রী জামে মসজিদের সাবেক সেক্রেটারি, বিশিষ্ট শালিস ব্যক্তিত্ব, হকার্স মার্কেটের বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল মালিক জিতু মিয়া আমৃত্যু সামাজিক ও রাজনৈতিক সকল কার্যক্রমের সাথে সম্পৃক্ত ছিলেন। তাঁর মৃত্যুতে আমরা একজন দ্বীনদার, পরহেযগার ও শালিস ব্যক্তিত্বকে ও আমাদের এক অভিভাবককে হারালাম। যা সহজে পূরণ হবার নয়। আল্লাহ পাক মরহুম আব্দুল মালিক জিতু মিয়াকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন ও পরিবারবর্গকে এই শোক সইবার শক্তি দিন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সংগঠনের সহ-সাধারন সম্পাদক জুমেল হুসাইন, মো: রেজাউল করিম, শাহরিয়ার হোসেন সাকিব, রুবেল আহমদ, আব্দুল কুদ্দুস, কাওছার আহমদ রিফাত, কাওছার আহমদ, আবুল কালাম লস্কর, তারেক আহমদ, মোঃ জিল্লুর রহমান সাইমুন, এমাদ উদ্দিন, ফাহিম চৌধুরী, জুনেদ আহমদ জুনায়েদ, আবু সালেহ নাহিদ, আলমগীর সামী, লস্কর মাহফুজ আরাফাত, আছমা আক্তার, আয়েশা বেগম, রানু মিয়া, মো আব্দুল হাদি, মো: হামিম হোসেন, মো রুহুল আমীন নাবিল, মো: আব্দুল কাদির, ফারুক আহমেদ, আবুল মনসুর ও মো নাইমুর রহমান প্রমুখ।