জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ বিরোধী মতবিনিময় সভা

প্রকাশিত: ১০:৩৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০১৬

জঙ্গিবাদকে না বলুন ,সন্ত্রাসমুক্ত দেশ গড়–ন এ স্লোগানকে সামনে রেখে সিলেট বিভাগীয় অনলাইন প্রেস ক্লাব’র উদ্যোগে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ বিরোধী মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে । গতকাল শনিবার বিকালে নগরীর তালতলাস্থ মাহমুদ শাহ কমপ্লেক্সে এ সভা অনুষ্ঠিত হয় । মত বিনিময় সভায় বক্তারা বলেন , জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নির্মূলে সমাজের সকল স্থর থেকে প্রতিরোধ গড়ে তুলতে হবে । কারণ জঙ্গিদের কোন ধর্ম নেই ,নেই কোন দল,তারা সমাজ ও জাতির শত্রু। তাই এসকল জঙ্গিবাদ নির্মূল করতে পরিবারের সদস্যদের ভ’মিকা অপরিসীম । পিতা-মাতা সকল সময় খেয়াল রাখতে হবে তার সন্তান কোথায় যাচ্ছে ,কি করছে,কার সাথে মিশছে। কারণ একটি পরিবারই সন্তানের সুন্দর আগামীর জন্য গুরুত্ব পূর্ণ ভ’মিকা রাখতে পারে ।
মতবিনিময় সভায় সিলেট বিভাগীয় অনলাইন প্রেস ক্লাব’র আহ্বায়ক শাব্বির আহমদ ফয়েজের সভাপতিত্বে ও সদস্য সচিব শেখ মো.লুৎফুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত  থেকে উপরোক্ত কথাগুলো বলেন সিলেট জেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ওয়েছ খছরু , সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন , দৈনিক শ্যামল সিলেটের ডেপুটি এডিটর আব্দুল আহাদ খান জামাল ,বার্তা সম্পাদক আবুল মোহাম্মদ,আর্ন্তজাতিক মানবাধিকার সংস্থা (আশক )সিলেট বিভাগীয় চীফ এ্যাডভাইজার মোস্তফা কামাল ,সমাজ সেবক আছাব আলী , দৈনিক বাংলাবাজার পত্রিকার ব্যুরো প্রধান ও সাপ্তাহিক সিলেটের আওয়াজের সম্পাদক শাহজাহান সেলিম বুলবুল ,দৈনিক সবুজ সিলেটের স্টাফ রিপোর্টার ও নিউজ এ্যাকশনের সম্পাদক কাইয়ুম উল্লাস,সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের যুগ্ম আহ্বায়ক টুনু তালুকদার ,সুলতান সুমন ,কবি ও সাহিত্যিক নূরুদ্দীন রাসেল ,তালুকদার মকবুল হোসেন ,দৈনিক হলি সিলেটের নির্বাহী সম্পাদক এসএম জহুরুল ইসলাম, কোম্পানীগঞ্জ পাঠক ফোরামের সভাপতি শেখ মোর্শেদ,দৈনিক সিলেটের মানচিত্র’র স্টাফ ফটো সাংবাদিক নিজামুল হক লিটন,দৈনিক উত্তরপূর্বের দক্ষিণ সুরমা প্রতিনিধি রাশেদুল হোসেন সোয়েব, সাপ্তাহিক অপরাধ চক্রের সিলেট বিভাগীয় প্রধান সাদ্দম হোসেন খান রাহুল ,সাপ্তাহিক সিলেটের আলো এর কাজী জয়নুল হক, সিলেট নিউজ টাইমসের শরিফ গাজী ,বাংলা নিউজ ২৪ ডট টু-ডের সম্পাদক সালাহদ্দিন মোহাম্মদ  ।
মতবিনিমিয় সভায় আরো উপস্থিত ছিলেন , ডেইলি স্বর্ণালী দিন ডটকমের আজাদ আহমদ,আজির উদ্দিন,বাংলার আওয়াজ ২৪ডটকমের ফটো সাংবাদিক আজমল আহমদ রোমন,সুরমার ডাক ২৪ ডটকমের স্টাফ রিপোর্টার তরিকুল ইসলাম,সিলেট পোস্ট২৪ডটকমের স্টাফ ফটো সাংবাদিক শাহরিয়ার চৌধূরী সাব্বির ,দৈনিক রুদ্র বাংলার ফটো সাংবাদিক রমজান আলী,নিউজ সর্বশেষ ২৪ডটকমের আব্দুল মুকিত,দৈনিক ডেসটিনির আব্দুল কাহার ,ডেসটিনি নিউজ ২৪ডটকমের সাজিদুর রহমান,দৈনিক করতোয়ার সৈয়দ সাহেদ আহমদ,গীতিকার মোহাম্মদ জাবেদ ,মিউজিসিয়ান সুমন বড়–য়া,ব্যবসায়ি রাজু আহমদ,সাংবাদিক মিঠু দাস জয় ,শামিম আহমদ,ছাদেকুর রহমান ,কাওছার আহমদ খছরু প্রমূখ। অনুস্টানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন অপূর্ব সিলেট ডটকমের মকবুল হোসেন । প্রেস বিজ্ঞপ্তি।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০