• ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

প্রবাস যাত্রা কালে সাহানকে সম্মাননা স্মারক প্রদান

sylhetsurma.com
প্রকাশিত জানুয়ারি ২০, ২০১৭

সিলেট প্রেসক্লাবের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সহ-সভাপতি আতাউর রহমান আতা বলেছেন, শেখ কামরুল হাসান সাহানের পিতা ২ নং মাইজগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফেঞ্চুগঞ্জের এক বষীয়ান রাজনীতিবীদ ছিলেন। সমাজসেবায় যার অবদান অবিস্মরণীয়। পিতার মত তিনিও সমাজ সেবা মূলক কাজ করেছেন একজন সংবাদকর্মী হয়ে। জীবন জীবিকার তাগিদে সে মাতৃভূমি ত্যাগ করে সুদূর প্রবাসে চলে যাচ্ছে তার প্রবাস যাত্রা যেন শুভ হয়। প্রবাসে থেকেও সে দেশ ও জাতির কল্যাণে কাজ করে যাবে আমি বিশ্বাস করি।

তিনি বৃহস্পতিবার (১৯ জানুয়ারী) অনলাইন পোর্ট্রাল সিলেট সংবাদ টুয়েন্টি ফোর ডটকম’র সিনিয়র স্টাফ রিপোটার্স ও ফেঞ্চুগঞ্জ ছাত্র কল্যাণ পরিষদ সিলেটের প্রতিষ্ঠাতা সভাপতি শেখ কামরুল হাসান সাহানের প্রবাস যাত্রাকালে তার গ্রামের বাড়ি ফেঞ্জুগঞ্জ’র মির্জাপুরে অনুষ্ঠিত সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট ফেঞ্চুগঞ্জ’র বিশিষ্ট মুরব্বী আব্দুস শাহীদ’র সভাপতিত্বে ও ফেঞ্চুগঞ্জ ছাত্র কল্যাণ পরিষদ সিলেট’র সহ-সভাপতি শেখ মুমিনুল হাসান মুমিনের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট জেলা প্রেসক্লাবের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এম এ মালেক, বিশিষ্ট মুরব্বী মোশাহিদ আলী, সিলেট পেশাজীবী পরিষদের যুগ্ম সম্পাদক নুরুল ইসলাম, সিলেট ফেন্ডস উন্নয়ন পরিষদের সাবেক সাধারণ সম্পাদক শেখ দিদারুল হাসান শিহাব, এস কে হাসান আল সাওন।
এসময় আরো উপস্থিত ছিলেন ফেঞ্চুগঞ্জ ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি জুবের আহমদ সনি, ফেঞ্চুগঞ্জ নাইট রাইটার্স ক্লাবের উপদেষ্ঠা আজমাইন হোসেন চৌধুরী, মইনুল হক মনু, ফরহাদ আহমদ, ফেঞ্চুগঞ্জ ছাত্র কল্যাণ পরিষদ সিলেট যুগ্ম সম্পাদক ফয়জুল হাসান ফরহান, সিলেট সংবাদ টুয়েন্টি ফোর ডটকম’র স্টাফ রির্পোটার্স নাইমুল ইসলাম নাঈম, শাহিন আহমদ, মহসিন হাসান দিপু প্রমুখ। বিজ্ঞপ্তি।