সিলেটে সাংবাদিকদের ছাত্রলীগ নেতার হুমকি, থানায় জিডি

প্রকাশিত: ১:৪৫ পূর্বাহ্ণ, মে ১৫, ২০২০

সিলেটে সাংবাদিকদের ছাত্রলীগ নেতার হুমকি, থানায় জিডি

সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সিলেটে কর্মরত সাংবাদিকদের মুঠোফোনে অকথ্য ভাষায় গালিগালাজ ও হুমকি দিয়েছেন এক ছাত্রলীগ নেতা। এ ঘটনায় সিলেট কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি নং-৬৭৮) করেছেন সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম নবেল।

সাধারণ ডায়েরি সুত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকাল ৫টা ৫০ মিনিটে সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম নবেলের ব্যাক্তিগত মোবাইলে ০১৭১১-৯৯৮৫৯৯ নাম্বার থেকে একটি কল আসে। ফোন করেই জনৈক ব্যাক্তি তাকে এবং তার সহকর্মী সাংবাদিকদের অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। তিনি ফোনে বলেন, ‘সিলেটের সাংবাদিকরা টাউট, বাটপার ও অমানুষ। এদেরকে শায়েস্তা করা খুব দরকার। এখন থেকে তিনিসহ যেকোন সাংবাদিককে রাস্তাঘাটে পেলে তিনি ও তার সহকর্মীরা মারধর করবেন। দুয়েক জনকে মারধর না করলে নাকি সাংবাদিকরা লাইনে আসবে না।’

এছাড়াও ওই ব্যক্তি অশ্লীল ভাষায় সাংবাদিকদের গালিগালাজ করেন এবং গণমাধ্যম নিয়ে কটুক্তিমুলক কথাবার্তা বলেন। সাংবাদিকদের পুলিশ ও প্রশাসনের দালাল বলেও গালিগালাজ করেন তিনি।

তার পরিচয় জানতে চাইলে ঐ ব্যক্তি নাম বলেন সাদিক এবং নিজেকে সিলেট ল’ কলেজ ছাত্রলীগ নেতা বলে পরিচয় দেন। ল’ কলেজ ছাত্রলীগ নিয়েও সাংবাদিকরা বেশী বাড়াবাড়ি করছেন বলে গালিগালাজ করতে থাকেন তিনি। একই সাথে ছাত্রলীগের কর্মকান্ড নিয়ে সাংবাদিকদের বেশী নাক না গলানোর হুমকি দিয়ে বলেন, বেশী বাড়াবাড়ি করলে পরিণতি খুব খারাপ হবে। যা কেউ কল্পনাও করতে পারবে না।

এমন হুমকির পর তিনি ও তার সহকর্মী সাংবাদিকরা নিরাপত্তার অভাববোধ করে বিষয়টি সাধারণ ডায়েরিভুক্ত করার আবেদন করেন শাহ্ দিদার আলম নবেল।

এদিকে খোঁজ নিয়ে জানা গেছে, ল’ কলেজ ছাত্রলীগ নেতা সাদিক পূর্বে কলেজে চাঁদাবাজির ঘটনায় অধ্যক্ষ্যের দেয়া মামলায় আসামী ছিল। এছাড়া তার বিরুদ্ধে বিভিন্ন যায়গায় চাঁদাবাজিসহ নানা অপকর্মের অভিযোগ রয়েছে। প্রেস-বিজ্ঞপ্তি।

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১