• ৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ২২শে শাবান, ১৪৪৫ হিজরি

স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়বেন সরওয়ার

sylhetsurma.com
প্রকাশিত নভেম্বর ২৬, ২০২৩
স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়বেন সরওয়ার

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য, কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সরওয়ার হোসেন।

রোববার বিকেলে সিলেট-৬ আসনে আওয়ামী লীগের নৌকার প্রার্থী নুরুল ইসলাম নাহিদের নাম ঘোষণা করা হয়। এরপর সন্ধ্যায় সরওয়ার হোসেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা দেন।

সরওয়ার হোসেন লেখেন, সিলেট-৬ (গোলাপগঞ্জ ও বিয়ানীবাজার) উপজেলার উন্নয়ন এবং সর্বস্তরের জনগণের একজন সেবক হিসাবে পাশে থাকার জন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমি স্বতন্ত্র প্রার্থী হবো ইনশাল্লাহ। আমার প্রবাসী ভাই বোনসহ সকলের দোয়া চাই। আমি বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে মানুষ ও দেশকে ভালবাসেন আমিও এভাবে বাকি জীবনটুকু এলাকার গরীব দুঃখী মেহনতি মানুষের পাশে থেকে কাটিয়ে দিতে চাই। জয়বাংলা জয় বঙ্গবন্ধু। “জয় হউক মেহনতি মানুষের”

সরওয়ার হোসেন দীর্ঘ ১৫ বছর থেকে সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনে কাজ করে যাচ্ছেন সরওয়ার হোসেন। ২০১৮ সালের একাদশ জাতীয় নির্বাচনেও তিনি আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ার দৌড়ে এগিয়ে ছিলেন। তবে সেবার তিনি আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাননি।

এবারের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও তিনি সাবেক শিক্ষামন্ত্রী ও বর্তমান সংসদ সদস্য নুরুল ইসলাম নাহিদের সাথে মনোনয়ন পাওয়ার দৌড়ে এগিয়ে ছিলেন। তবে এবারো নৌকার মনোনয়ন পাওয়া থেকে বঞ্চিত হওয়ায় তিনি স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা দেন।