• ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ১৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

দোয়ারাবাজার ও শেরপুরে প্রবাসীদের উদ্যোগে ৭ শতাধিক রমজান ফুড প্যাকেজ বিতরণ

sylhetsurma.com
প্রকাশিত মার্চ ১০, ২০২৪
দোয়ারাবাজার ও শেরপুরে প্রবাসীদের উদ্যোগে ৭ শতাধিক রমজান ফুড প্যাকেজ বিতরণ

পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে অসহায় মানুষের মাঝে চৌধুরী ফাউন্ডেশন ও যুক্তরাজ্য প্রবাসী ডা. সানওয়ার চৌধুরী, নাছিমা চৌধুরী, মঈন চৌধুরী, আছমা চৌধুরীর যৌথ উদ্যোগে রমজান ফুড প্যাকেজ বিতরণ করা হয়েছে।
শনিবার (৯ মার্চ) সকালে ছাতকের দোয়ারাবাজার উলুকান্দি গ্রামে ৪নং মান্নারগাওঁ এলাকায় ৪ শতাধিক এবং বিকাল ৪টায় শেরপুর এলাকার খুসরুপুর গ্রামে ৩ শতাধিক অসহায় মানুষের মাঝে এই রমজান ফুড প্যাকেজ বিতরণ করা হয়।
ছাতকে সমাজসেবক ও ব্যবসায়ী নুর আহমদ মাসুমের পরিচালনায় রমজান ফুড প্যাকেজ বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা. সানওয়ার চৌধুরী, নাছিমা চৌধুরী, মঈন চৌধুরী, আছমা চৌধুরী, ৪নং মান্নারগাও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবু হেনা মফিজ, মোগলগাও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আরিফুল ইসলাম জুয়েল, বিশিষ্ট ব্যবসায়ী তাহের উদ্দিন, লন্ডন প্রবাসী শুকুর আলী, ফরিদ আহমদ, ৪নং মান্নারগাও ইউনিয়নের সদস্য আবুল মছব্বির, লাভলী বেগম, ব্যবসায়ী শহিদুল্লাহ প্রমূখ। পবিত্র কোরআন তেলাওয়াত থেকে পাঠ করেন মাওলানা আব্দুল হান্নান।
বিকালে সমাজসেবক আবুল হোসেনের সভাপতিত্বে ও জামাদ মিয়ার পরিচালনায় শেরপুরে রমজান ফুড প্যাকেজ বিতরণকালে উপস্থিত ছিলেন, ডা. সানওয়ার চৌধুরী, নাছিমা চৌধুরী, মঈন চৌধুরী, আছমা চৌধুরী। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আব্বাস মিয়া, এমাদ উদ্দিন রিয়াজ, সুমন আহমদ, এলখাছুর রহমান, নাহিদ হোসেন, মো. নুয়েদ মিয়া প্রমূখ। বিজ্ঞপ্তি