• ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

ত্যাগী নেতাদের দিয়ে গঠন করা হোক সিলেটের ছাত্রদল ও যুবদলের নতুন কমিটি

sylhetsurma.com
প্রকাশিত জুন ১৩, ২০১৮
ত্যাগী নেতাদের দিয়ে গঠন করা হোক সিলেটের ছাত্রদল ও যুবদলের নতুন কমিটি

নিজাম ইউ জায়গীরদার : বিগত দিনে যারা আন্দোলন সংগ্রামে রাজপথে থেকে বিভিন্ন কর্মসূচী পালন করেছেন এবং দীর্ঘ দিন কমিটি না পাওয়া ত্যাগী যুবদল/ছাত্রদল নেতাকর্মীদের দিয়ে যেন দেওয়া হয় সিলেট জেলা ও মহানগর ছাত্র ও যুবদলের নতুন কমিটি। দলের এই দুঃসময়ে যেন ত্যাগী ছাত্রদল/যুবদল নেতাকর্মী বাদ না পরে সেই দিকে লক্ষ রাখার জন্য বিনীত অনুরোধ থাকলো বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও কেন্দ্রীয় ছাত্রদল, যুবদলের সভাপতি ও সাধারন সম্পাদকের কাছে।

কোন ভাইয়ের রোষানলের শিকার হয়ে যেন বাদ না পরে পরিক্ষীত ত্যাগী ছাত্রদল/যুবদল নেতা সেই দিকে সু-দৃষ্টি রাখার উদাত্ত আহবান থাকলো সংশ্লিষ্ট শীর্ষ নেতৃবৃন্দের কাছে। সিলেট জেলা ও মহানগর ছাত্রদল ও যুবদলের বেশীর ভাগ নেতাকর্মীদের চিনেন এবং জানেন কেন্দ্রীয় ছাত্রদল ও যুবদলের শীর্ষ পাঁচ নেতা।

তাই সামনের কঠিন দিন গুলিতে আন্দোলন সংগ্রামের কথা মাথায় রেখে বিগত দিনে যারা রাজপথে লড়াই করে আজ আতংকে দিন/রাত পার করছেন তাদেরকেই দিয়ে যেন গঠন করা হয় সিলেট জেলা ও মহানগরের নতুন কমিটি। কেননা দেশের ইতিহাসে ছাত্র-যুবদের দিয়েই শুরু হয়েছিল সকল আন্দোলন ও সংগ্রাম। একমাত্র ছাত্র ও যুবরাই পারে দেশের সকল ক্রান্তিলগ্নে মাথা উচু করে দাড়াতে। তাই বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও কেন্দ্রীয় যুবদল, ছাত্রদলের নিকট আমার জোর দাবী হলো সময়ের সাহসী সংগ্রামী ও ত্যাগী নেতাদের দিয়ে যেন গঠন করা হয় সিলেট জেলা ও মহানগর  যুবদল ও ছাত্রদলের নতুন কমিটি।

এতে করে দল যেমন চাঙ্গা হবে তেমনি সামনে থাকা কঠিন পথ পারি দিতে অনেকটা সহজ হবে বিএনপি’র।

সবশেষে বিএনপি’র চেয়ারপার্সন দেশমাতা বেগম খালেদা জিয়ার কারামুক্তি ও সুস্থতা কামনা করে সামনের দিনগুলোতে তিনি যেন আপোষহীনভাবে দেশ ও জনগনের পাশে থাকতে পারেন সেই প্রত্যাশাই করছি।