শাহ ইকবাল চিশতি ওয়েলফেয়ার ট্রাস্ট্র ইউকে’র উদ্যোগে জগন্নাথপুরের কাতিয়ায় খাদ্য বিতরণ

প্রকাশিত: ৬:২০ অপরাহ্ণ, মে ৩০, ২০২০

শাহ ইকবাল চিশতি ওয়েলফেয়ার ট্রাস্ট্র ইউকে’র উদ্যোগে জগন্নাথপুরের কাতিয়ায় খাদ্য বিতরণ

সমাজের সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে নিবেদিত সামাজিক ও কল্যাণমুখী সংগঠন শাহ ইকবাল চিশতি ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র পক্ষ থেকে জগন্নাথপুর উপজেলার প্রত্যন্ত গ্রামে করোনা ভাইরাসের কারণে গৃহবন্দী দূর্গত পরিবারদের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। গত শুক্রবার বিকেলে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কাতিয়া, দুস্তপুর, বালিকান্দি ও ইছগাঁও গ্রামের দুঃস্থ ও অসহায় পরিবারের মধ্যে এ খাদ্য সহায়তা প্রদান করা হয়।
ট্রাস্টের বাংলাদেশস্থ কান্ট্রি ডিরেক্টর মোহাম্মদ আলীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রকিবুল আলম রকি’র পরিচালনায় এতে আমন্ত্রিত অতিথি ছিলেন স্থানীয় প্রবীণ সমাজসেবী গোলাম আবদাল, ডা. জসিম উদ্দিন, ফাহিম আহমদ, কবির আহমদ ও গোলাম কিবরিয়া।
বক্তারা বলেন, ইকবাল চিশতি ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে দুর্দিনে দুর্গত মানুষের পাশে এসে দাঁড়িয়ে মানবিক দায়িত্ব পালন করেছে। সুদূর যুক্তরাজ্যের বর্তমান পারিপার্শ্বিক অবস্থার মধ্যেও ট্রাস্ট কর্তৃপক্ষ দেশের অসহায় মানুষের জন্য সহযোগিতার হাত প্রসারিত করেছে, যা প্রশংসার দাবি রাখে। শুধু আমাদের কাতিয়া এলাকা নয়, ইতোমধ্যে এ ট্রাস্টের পক্ষ থেকে হবিগঞ্জ জেলার বাহুবল, চন্দ্রচুরি, নবীগঞ্জ এবং সিলেটের দক্ষিণ সুরমা এলাকার দুর্গতদের মধ্যে খাদ্য সহায়তা দিয়েছে। আমরা ট্রাস্টের উত্তরোত্তর সমৃদ্ধি এবং এর চেয়ারপার্সনসহ সংশ্লিষ্টদের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করছি।
পরে অতিথিবৃন্দ পূর্বতালিকাভূক্ত দুর্গত ৭০ টি পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেন। বিতরণকৃত খাদ্য সামগ্রির মধ্যে ছিল চাউল, পেঁয়াজ, আলু, সোয়াবিন, মশুর ডাল, ছোলার ডাল ইত্যাদি।-বিজ্ঞপ্তি

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০