• ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

বর্ণাট্য আয়োজনে পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করলো সানডে সিলেট

sylhetsurma.com
প্রকাশিত ফেব্রুয়ারি ৭, ২০২১
বর্ণাট্য আয়োজনে পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করলো সানডে সিলেট

সিলেট সুরমা ডেস্ক :  বর্ণাট্য আয়োজনে অনলাইন নিউজ পোর্টাল সানডে সিলেট ডট কম পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে। প্রতিষ্টাবার্ষিকী উপলক্ষ্যে ছিল কেককাটা ও আলোচনা সভা।

 

প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি, রুপালী ব্যাংকের সাবেক চেয়ারম্যান, আরটিএম আল কবির টেকনিকাল বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যান, সানডে সিলেট নিউজ পোর্টালের প্রধান উপদেষ্টা ও পৃষ্টপোষক বীরমুক্তিযোদ্ধা ড. আহমদ আল কবির। বিশেষ অতিথি ছিলেন জেলা জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি, সাধারণ সম্পাদক শামীম আহমদ।

 

সানডে সিলেট ডট এর সম্পাদক ও প্রকাশক সামস্ উদ্দিন সামস্ এর সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন ও উপিস্থত ছিলেন আওয়ামী লীগ নেতা এডভোকেট মামুন রশীদ, জেলা যুবলীগ নেতা আনোয়ার আলী, শাহিনুজ্জামান শাহিন, সাবেক ছাত্রনেতা সাজু ইবনে হান্নান, রশিদুল ইসলাম রাশেদ, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এম রায়হান চৌধুরী, ডা: ওয়াহিদ, ইমরান আহমদ, সাইদুল ইসলাম খান প্রমুখ।

 

সভায় প্রধান অতিথি ড. আহমদ আল কবির বলেন, সানডে সিলেট বিগত পাঁচটি বছর ধরে বস্তুনিষ্ট সংবাদ প্রচার করে যাচ্ছে।  আগামীতে দেশবিরোধী চক্রের বিরুদ্ধে গণমাধ্যমকে সঠিক তথ্য দিয়ে প্রচার করা। তিনি সানডে সিলেট পরিবারের সবার ধন্যবাদ জানান এবং এই সময়ে সরকারের পাশে থেকে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে মিডিয়া বিশেষ ভূমিকা রাখতে পারবে।