• ৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ২২শে শাবান, ১৪৪৫ হিজরি

ছাতকে সাবেক ছাত্রদল নেতার বাড়িতে পুলিশের অভিযান

sylhetsurma.com
প্রকাশিত নভেম্বর ৮, ২০২৩
ছাতকে সাবেক ছাত্রদল নেতার বাড়িতে পুলিশের অভিযান

ছাতক প্রতিনিধি: গতকাল ৭ নভেম্বর পুলিশ ছাতক থানার খুরমা গ্রামে ছাত্রদলের সাবেক নেতা নাসির হোসাইন অপুর বাড়িতে অভিযান চালায়। তবে তাকে পাওয়া যায়নি। বর্তমান সরকারের বিরুদ্ধে সামাজিক যোগাযোগমাধ্যমে অপপ্রচার চালানোর অভিযোগে তার বিরুদ্ধে মামলা রয়েছে বলে জানা গেছে।
তবে অভিযুক্ত সাবেক ছাত্রদল নেতা নাসির হোসাইন অপুর বাবা আবুল হুসাইন অভিযোগ করেন, পুলিশ অভিযানের নামে তার বাড়িতে তছনছ চালিয়েছে। অকথ্য ভাষায় তাকে ও তার পরিবারের সবাইকে গালিগালাজ করেছে। তিনি আরও জানান, তার পুত্র সিলেট মহানগর ছাত্রদলের নেতা ছিল। সরকারদলীয় সন্ত্রাসীদের নানা ধরনের নির্যাতনের শিকার হয়ে জীবন রক্ষার্থে প্রবাসে চলে গেছে। তবুও ছাত্রলীগ সন্ত্রাসীদের দমন-পীড়ন থামছে না। ষড়যন্ত্র করে সম্পূর্ণ অন্যায়ভাবে মামলায় অভিযুক্ত করা হচ্ছে। আর পুলিশ অভিযানের নামে নির্যাতন চালিয়ে যাচ্ছে। ছাত্রলীগ সন্ত্রাসীদের উৎপাতে জীবন দুর্বিসহ হয়ে উঠেছে। নিরাপত্তাহীনতার মাঝে জীবন নাশের শংকা নিয়ে চলতে হচ্ছে। তার পুত্র নাসির হোসাইন অপুর জীবন নিয়ে উদ্বেগ ও উৎকন্ঠায় রয়েছেন তিনি।
এ বিষয়ে ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, পুলিশ কোন ধরনের নির্যাতন করেনি। নাসির হোসাইন অপুর বিরুদ্ধে সুনামগঞ্জের সিনিয়র জুডিশিয়াল আদালতে মামলা রয়েছে। বর্তমান সরকারের বিরুদ্ধে সামাজিক যোগাযোগমাধ্যমে অপপ্রচারের অভিযোগে গত ২ নভেম্বর এ মামলা দায়ের করা হয়। মামলা নং- সি আর ৫১৩/২৩। মামলাটি দায়ের করেছেন ছাত্রলীগ নেতা মুহিবুর রহমান জুয়েল তারেক। আদালত মামলাটি আমলে নিয়ে নিয়ে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য সিলেটের পুলিশ সুপার (পিবিআই)কে নির্দেশ দেন। আর এ মামলার অন্যতম আসামী হচ্ছে নাসির হোসাইন অপু। তাকে আটক করতে সম্ভাব্য স্থানসমূহে অভিযান পরিচালনা করা হচ্ছে। এখনও তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে তাকে গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।