• ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

জনআকাঙ্ক্ষা পূরণে চেষ্টা চালিয়ে যাবো: সাদাত মান্নান

sylhetsurma.com
প্রকাশিত জুলাই ৬, ২০২৪
জনআকাঙ্ক্ষা পূরণে চেষ্টা চালিয়ে যাবো: সাদাত মান্নান

শান্তিগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান সাদাত মান্নান অভিকে জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুরে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এলে তাকে ফুল দিয়ে স্বাগত জানান জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু।

এসময় উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খানম সাথী, জগন্নাথপুর উপজেলা যুবলীগ সভাপতি কামাল উদ্দিন, সাবেক পৌর কাউন্সিলর দিলোয়ার হোসেন, পাটলী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম, কলকলিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ফখরুল হোসেন, আওয়ামী লীগ নেতা রঞ্জু দাশ, মধু মিয়া, রাজিব চৌধুরী বাবু, উপজেলা ছাত্র লীগ সাবেক ভারপ্রাপ্ত সভাপতি কল্যাণ কান্তি রায় সানী, ফেয়ার ফেইস জগন্নাথপুর উপজেলার সভাপতি সাইফুর রহমান মিনাজ, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম ও সাবেক পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপির রাজনৈতিক সচিব জুয়েল আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় শান্তিগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান সাদাত মান্নান অভি বলেন, গত উপজেলা পরিষদ নির্বাচনে শান্তিগঞ্জের মানুষ আমাকে বিপুল ভোটে নির্বাচিত করে যেভাবে সম্মানিত করেছে তাতে আমি অভিভূত। আমি আশা করছি জনগণ আমাকে যে আশা আকাঙ্ক্ষা নিয়ে নির্বাচিত করেছে আমি তা পূরণ করতে আমার সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাবো।

তিনি নির্বাচনে জগন্নাথপুর আওয়ামী লীগ পরিবারের নেতাকর্মীদের দোয়া ও সহযোগিতার জন্য ধন্যবাদ জানান।