• ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

তাহিরপুরে স্বজন সমাবেশের উদ্যোগে ওসিকে বিদায় সংবর্ধনা

sylhetsurma.com
প্রকাশিত অক্টোবর ৭, ২০১৬

তাহিরপুর প্রতিনিধি :
মাদক সেবন, বিক্রয়, যৌন হয়রানী ও বাল্যবিবাহ প্রতিরোধে সুনামগঞ্জের তাহিরপুরে কর্তব্যরত থাকা অবস্থায় বিশেষ অবদান রাখায় দেশের বহুল প্রচারিত দৈনিক যুগান্তরের পাঠক সংগঠন যুগান্তর স্বজন সমাবেশ তাহিরপুর উপজেলা শাখার উদ্যোগে থানার ওসিকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। উপজেলার বাণিজ্যিক কেন্দ্র বাদাঘাটের কলেজ রোডস্থ স্বজন কার্যালয়ে স্বজন সমাবেশের সভাপতি সাইফুল ইসলাম সোহেলের সভাপতিত্বে বৃহস্পতিবার রাতে এক আলোচনা সভায় সংবর্ধিত প্রধান অতিথি ও বিদায়ী ওসি মো. শহীদুল্লাহ তার বক্তব্য প্রদান কালে বলেন , আমি ২০১৫ সালের ৩ জানুয়ারী তাহিরপুরে থানায় যোগদান করার পর থেকেই এখানকার প্রতিটি রাজনৈতিক দলের নেতৃবৃন্ধ, জনপ্রতিনিধি, সুশীল সমাজের নেতৃবৃন্ধ ও বিশেষ করে সাংবাদিক মহলের সহযোগীতায় আমি উপজেলার ৭টি ইউনিয়নেই থানা পুলিশের বিরামহীন পরিশ্রমের কারনে শুধু কর্তব্যের খাতিরেই নয় দেশের একজন নাগরিক হিসাবে নিজের দায়বদ্ধতা থেকে চেষ্টা করে গেছি গোটা উপজেলা থেকে মাদক সেবন, বিক্রয়, স্কুল , কলেজের শিক্ষার্থীদের পথেঘাটে বখাটেপনা ও যৌন হয়রানী এবং বাল্যবিবাহ হাত থেকে সূরক্ষা দিতে। তিনি আরো বলেন , হয়ত আমি এসব বিষয়ে পুরোপুরি সফল হতে পারিনি কিন্তু যতটুকুই সফল হয়েছি তার মুল্যায়ন তাহিরপুরবাসী করবেন। আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের কৃষি বিষয়ক সম্পাদক ও তাহিরপুর কয়লা আমদানিকারক গ্রুপের সাধারন সম্পাদক হাজি মোশারফ হোসেন তালুকদার, উপজেলা বিএনপি নেতা ও বড়দল উওর ইউপি চেয়ারম্যান মো: আবুল কাসেম, বাদাঘাট উওর ইউপি চেয়ারম্যান আফতাব উদ্দিন, স্বজন সমাবেশের প্রধান উপদেষ্টা ও বিশিষ্ট কয়লা আমদানিকারক মুজিবুর রহমান তালুকদার, যুগান্তরের ষ্টাফ রিপোর্টার,পরিবেশ ও মানবাধিকার উন্নয়ন সোসাইটির উপ-পরিচালক হাবিব সরোয়ার আজাদ, স্বজন সমাবেশের সাধারন সম্পাদক শফিকুল মল্লিক, অর্থ সম্পাদক ও ভোরের কাগজ প্রতিনিধি সাজ্জাদ হোসেন শাহ, অনলাইন নিউজ পোর্টাল বৈশাখী নিউজ ২৪.কম’র প্রতিনিধি মিলাদুর রহমান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ফটো সাংবাদিক ছয়ফুল আলম বাবুল প্রমুখ
এ সময় থানার এসআই একেএম জালাল উদ্দিন, এএসআই ফরহাদ আলী, তপন কুমার দাস. বিশিষ্ট ব্যবসায়ী তোতা মিয়া, মোশাহিদ তালুকদার, মোশাহিদ শাহ, স্বজন সদস্য মোড়ল নিউজ২৪.কম’র প্রতিনিধি আবুল বাশার খাঁন নয়ন ও সিলেট ২৪ নিউজ.কম’র প্রতিনিধি  মাহফুজুর রহমান পরশ, সময়ের সংবাদ ২৪.কম’র প্রতিনিধি আলম শেখ শিহাব সরোয়ার শিপু সহ স্বজনারা উপস্থিত ছিলেন।
পরে বিদায়ী ওসির মো. শহীদুল্লার হাতে স্বজন সমাবেশের সামাজিক কর্মকান্ডের পেপার কিøপিং ও উপহার সামগ্রী তুলে দেন যুগান্তরের  ষ্টাপ রিপোর্টার , পরিবেশ ও মানবাধিকার উন্নয়ন সোসাইটির উপ-পরিচালক হাবিব সরোয়ার আজাদ।