• ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

যুবদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

sylhetsurma.com
প্রকাশিত অক্টোবর ২৯, ২০১৬

বেগম খালেদা জিয়া ও তারেক রহমানে বিরুদ্ধে দায়েরকৃত সকল রাজনৈতিক মামলা ও গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। মিছিল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি ও দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব হাবীব হোসেন চেয়ারম্যান বলেছেন, দেশে খুন-ঘুম, হত্যা-নির্যাতন, হামলা-মামলা দিয়ে বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গসংগঠনকে গণতন্ত্র পুনরুদ্ধারে আন্দোলন থেকে পিছু হঠানো যাবে না। গুম-খুন করে কোন স্বৈরাচারী বাকশালী ফ্যাসিস্ট সরকার কোনদিন ক্ষমতায় থাকতে পারেনি শেখ হাসিনাও টিকে থাকতে পারবেন না।
সিলেট জেলা যুবদলের প্রচার সম্পাদক ও উপজেলা যুবদলের সাবেক আহবায়ক আলী আহমদ হীরা’র সভাপতিত্বে ও দক্ষিণ সুরমা যুবদল নেতা সুনাহর আলী সুহেল এবং সামছুল ইসলাম টিটু’র যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন জেলা যুবদলের সহ-প্রচার সম্পাদক আব্দুল মালেক, জেলা যুবদলের সহ-কৃষি বিষয়ক সম্পাদক কামরুল ইসলাম নেছার, দক্ষিণ সুরমা উপজেলা স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাতা আহবায়ক কামাল হাসান জুয়েল, জেলা যুবদল নেতা সাহেদ আহমদ।
বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা উপজেলা যুবদল নেতা মোয়ামুনিল ইসলাম সুহেল, গুলজার আহমদ, মামনুন আহমদ, রফিকুল ইসলাম দুলন, ফজলু মিয়া, কাওসার আহমদ নামর, ইফতেখার হোসেন সুমন, মুক্তার আহমদ, মোনাইম খান মুন্না, আলী আহমদ, রাসেল আহমদ, মোফাজ্জল হোসেন ফিরু, এ এম শামীম, সেলিম আহমদ, মাছুম পারভেজ তারেক, দিলওয়ার হোসে দিলু, শিপন আহমদ, নুরুল হোসেন, জুমেল আহমদ, আব্দুল জলিল, শাহ লাহিন অলি, নুরুল ইসলাম সুজন, কামরুল ইসলাম, মিলন আহমদ, জয়নাল আহমদ, শাহাদত আহমদ, সুমন আহমদ, জামিল আহমদ, সাহেদ আহমদ, মোঃ আশিক, লায়েক আহমদ, বাজিত আহমদ, আব্দুর রহিম, জাকির আহমদ, নজরুল ইসলাম, ফয়েজ আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি