• ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

ডাকাতি

sylhetsurma.com
প্রকাশিত জানুয়ারি ২, ২০১৭

সিলেট সুরমা ডেস্ক :::: সুনামগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক সাবেক এমপি নাছির উদ্দিন চৌধুরীর বাসায় দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় জড়িত কাউকেই গ্রেফতার করতে পারেনি পুলিশ। জড়িতদের ধরতে পুলিশের অভিযানের পরও লুট হওয়া দুটি লাইসেন্সধারী আগ্নেয়ান্ত্রও উদ্ধার হয়নি।
দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল জলিল জানান, ডাকাতির ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে ও লুট হওয়া অস্ত্র উদ্ধারে পুলিশ ব্যাপক অভিযান পরিচালনা করছে। যত দ্রুত সম্ভব তাদের গ্রেফতার করা হবে এবং অস্ত্র উদ্ধার করা হবে।
দুর্ধর্ষ এই ডাকাতির ঘটনাকে ‘পরিকল্পিত’ ও ‘জনপ্রিয় বিএনপি নেতা নাছির চৌধুরীর প্রাণনাশের উদ্দেশ্যে’ দাবি করে ঘটনার সঙ্গে জড়িদের দ্রুত গ্রেফতার এবং শাস্তির দাবি করেছেন জেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতারা।
প্রসঙ্গত, শনিবার দিনগত রাতে বিএনপি নেতা নাছির উদ্দিন চৌধুরীর দিরাইয়ে থানা রোডের বাসায় দুর্ধর্ষ এক ডাকাতির ঘটনা সংঘটিত হয়। ডাকাতরা তার বাসায় ঢুকে বাসা থেকে দুটি আগ্নেয়ান্ত্র ও সোনাদানা লুট করে নিয়ে যায়। তারা নাছির চৌধুরীর বাসার তত্ত্বাবধায়ক লিলু মিয়াকে ধরে নিয়ে যাওয়ার পর খুন করে কাঠইর-জামালগঞ্জ সড়কের শান্তিপুর এলাকায় লাশ ফেলে যায়।
ডাকাতি ও খুনের ঘটনায় জড়িদের দ্রুত গ্রেফতার এবং শাস্তির দাবি জানিয়ে সোমবার গণমাধ্যমে আলাদা আলাদা বিবৃতি দিয়েছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক হুইপ ফজলুল হক আছপিয়া, বিএনপির সহ-সাংগঠনিক কলিম উদ্দিন মিলন, সদর উপজেলা চেয়ারম্যান দেওয়ান জয়নুল জাকেরীন, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আ স ম খালিদ, জেলা বিএনপি নেতা নাদির আহমদ, আবুল মনসুর শওকত, অধ্যক্ষ শেরগুল আহমেদ, উপজেলা চেয়ারম্যান হারুনুর রশীদ, শামসুল আলম ঝুনু, কামরুজ্জামান কামরুল, গনেন্দ্র চন্দ্র সরকার, জেলা কৃষক দলের সভাপতি আ ত ম মিসবাহ, জেলা যুবদলের আহ্বায়ক আনছার উদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আব্দুল্লাহ আল নোমান, জেলা ছাত্রদলের আহ্বায়ক নূরুল ইসলাম নূরুল প্রমুখ।