• ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবীতে মিছিল সমাবেশ

sylhetsurma.com
প্রকাশিত মার্চ ২১, ২০১৭

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলায় অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবীতে গত রোববার হাজী তোফায়েল আহমদ ট্রাস্ট ও আব্দুল বারী ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে ১নং মোল্লারগাঁও ইউনিয়নের বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দকে নিয়ে এক বিক্ষোভ মিছিল বের হয়। মকন দোকান থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে তা পুরাতন রেলস্টেশন এলাকায় এক সমবেশে মিলিত হয়।
হাজী তোফায়েল আহমদ ট্রাস্টের ভাইস চেয়ারম্যান দেওয়ান আক্কদছ খানের সভাপতিত্বে ও ট্রাস্টের ভাইস চেয়ারম্যান সোনাহর আলী সোহেল ও আব্দুল বারী ফাউন্ডেশনের সদস্য বখতিয়ার আহমদ ইমরানের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন হাজী তোফায়েল আহমদ ট্রাস্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, যুক্তরাজ্য প্রবাসী, দক্ষিণ সুরমা কৃতি সন্তান, আগামীদিনে দক্ষিণ সুরমা রূপকার হাজী তোফায়েল আহমদ। তিনি বলেন, প্রবাসীরা দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে। আমরা চাই আমাদের দেশে আরো এগিয়ে যাবে। আর এজন্য প্রয়োজন সমাজ থেকে সকল প্রকার অসামাজিক কার্যকলাপ বন্ধ করা। এই লক্ষ্যকে সামনে রেখে হাজী তোফায়েল আহমদ ট্রাস্ট দক্ষিণ সুরমার উন্নয়নের পাশাপাশি দক্ষিণ সুরমাকে তীর খেলা, মাদক ও অসামাজিক কার্যকলাপ থেকে মুক্ত করার জন্য কাজ করছে। তিনি সর্বস্তরের সচেতন দক্ষিণ সুরমাবাসীকে অসামাজিক কার্যকলাপ বন্ধে এগিয়ে আসার আহবান জানান।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন আব্দুল বারী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সমাজসেবী সুহেদ আহমদ গঙ্গা। অন্যান্যের মধ্যে বক্তব্য শেখ আজাদ মিয়া, সানর মিয়া, আলাউদ্দিন আলাই, দেওয়ান নিজাম খান, মাজেদ আহমদ সানি, গুলজার আহমদ, গোলাম আলী, শেখ ফটিক মিয়া, রাসেল আহমদ, ইফতেখার হোসেন সুমন, দেওয়ান শাওন খান, তারন আহমদ, পারভেজ আহমদ, শামীম আহমদ, দেওয়ান টিপু খান, দিলওয়ার হোসেন, মাজেদ আহমদ, তাজুল ইসলাম তিতুল প্রমুখ।
আনন্দ সংঘ তেলিরাই, আলী হোসেন, গুলজার, রাসেদ, নির্জন, রাজু, মোসাদ্দেক, সাইদুল ইসলাম, ব্রাদার্স ক্লাব মোল্লারগাঁও, আজহার, সুজন, নজরুল ইসলাম দাদা ভাই, ইমরান আহমদ, সাদিকুর রহমান লিপন, নাহিদ আহমদ হিমু, জাবেদ আহমদ, রাহিম হোসেন, ওমর জোহা, স্বপন আহমদ, দিলওয়ার হোসেন, অরুণোদয় যুব সংঘ গোপশহরের নাসের খান, শিহাব আহমদ, সালমান খান, সাব্বির, সালিম, শফি, রুহেল, নবেল, সজিব আহমদ বিজয়, সাজেল, খিদিরপুর পূর্বাশা সংঘের সৈয়দ আবদাল আলী, দেওয়ান শাহদত খান, নতুন কুড়ি তরুণ সংঘের নেতৃবৃন্দ। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাজী তোফায়েল আহমদ স্ট্রাস্টে সহ সাংগঠনিক সম্পাদক সাহেল আলী। বিজ্ঞপ্তি