• ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

মহানগর শ্রমিক কল্যাণের পরিবহন ফেডারেশনের নগদ অর্থ বিতরণ

sylhetsurma.com
প্রকাশিত মার্চ ১৯, ২০২৪
মহানগর শ্রমিক কল্যাণের পরিবহন ফেডারেশনের নগদ অর্থ বিতরণ

অসহায় শ্রমজীবিদের পাশে দাঁড়ানো
রমজানের সুমহান শিক্ষা
—–এডভোকেট জামিল রাজু

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও সিলেট মহানগর সভাপতি এডভোকেট জামিল আহমদ রাজু বলেছেন, পবিত্র মাহে রমজান ইনসাফভিত্তিক সমাজ বিনির্মাণের জন্য প্রশিক্ষণের মাসে। পবিত্র এই মাসে হতদরিদ্র ও অসহায় মানুষের সেহরী-ইফতারে সাধ্যমত সহযোগিতা করা সকল সামর্থবানদের নৈতিক দায়িত্ব। এর মাধ্যমে ইহকালিন সাফল্য ও পরকালিন মুক্তির পথ নিহিত রয়েছে।

তিনি রোববার বিকেলে মাহে রমজান উপলক্ষে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন সিলেট মহানগরের আওতাধিন পরিবহন ফেডারেশনের উদ্যোগে অসহায় শ্রমজীবিদের মাঝে নগদ অর্থ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

পরিবহন ফেডারশনের সভাপতি এস এম মনোয়ারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু কাওছার কয়েসের পরিচালনায় ন্দাবাজারস্থ কার্যালয়ে অনুষ্ঠিত নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- শ্রমিক কল্যাণ ফেডারেশনের মহানগর সহ সভাপতি আব্দুল্লাহ আল ফারুক, প্রচার ও ট্রেড ইউনিয়ন বিষয়ক সম্পাদক মোঃ দিলশাদ মিয়া এবং অফিস ও প্রশিক্ষণ সম্পাদক নজরুল ইসলাম মারুফ।

অনুষ্ঠানে শ্রমিক কল্যাণ ফেডারেশন ও পরিবহন ফেডারেশনের বিভিন্ন ইউনিটের দায়িত্বশীল ও শ্রমিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।   প্রেস বিজ্ঞপ্তি