কদমতলী ওভারব্রীজ ব্যবসায়ী সমিতির আহবায়ক কমিটি গঠন

প্রকাশিত: ১১:৪৯ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০২০

কদমতলী ওভারব্রীজ ব্যবসায়ী সমিতির আহবায়ক কমিটি গঠন

সিলেট সিটি কর্পোরেশনের ২৬ নং ওয়ার্ডের কদমতলী হযরত শাহজালাল সেতুর ওভারব্রীজ সংলগ্ন অর্ধশতাধিক ব্যবসায়ীদের সমন্নয় কদমতলী ওভারব্রীজ ব্যবসায়ী সমিতির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

 

বৃহস্পতিবার রাত ৯ টায় ৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটিতে আহবায়ক হিসেবে নির্বাচিত হয়েছেন মেসার্স মহরম এন্ড সন্স এর পরিচালক মো. আলাল আহমদ মোহন, যুগ্ম-আহবায়ক নির্বাচিত হয়েছেন, ব্যবসায়ী ইছাক আহমদ, নেছার আলী, আব্দুল মুমিন, অমি আহমদ। আহবায়ক কমিটি গঠনের পূর্বে এক সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়।

 

ব্যবসায়ী ও সমাজসেবী মো. মাসুক মিয়ার সভাপতিত্বে ও আনিছা কম্পিউটার এন্ড প্রিন্টিং এর পরিচালক এম এ মালেকের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, ব্যবসায়ী আনোয়ার মিয়া, এনামুল হক এনাম, বাবলু হোসেন হৃদয়, আরিফ বিল্লাহ, মো.রাজন আহমদ, আমিনুল ইসলাম সুমন, তানজিম মিয়া, দিপু আহমদ, জাহাঙ্গির আলম, আওয়াল মিয়া, ওমি আহমদ মো, শাহনুর আহমদ,মো. নাছির উদ্দিন প্রমুখ। সভায় বক্তারা বলেন, দীর্ঘদিন ধরে ওভারব্রীজ সংলগ্ন ব্যবসায়ীরা নানা ধরণের হয়রানীর শিকার হয়ে আসছেন। শব্দ দুষণ, এলোপাতাড়ি যানবাহন পাকিং, যত্রতত্র ময়লা আবর্জনা ফেলা, চুরি, যাত্রী হয়রানীর ঘটনা অহরহ ঘটছে।

 

এ ছাড়া রাতে পাহারাদার না থাকায় অনেকের ব্যবসা প্রতিষ্ঠান নিরাপত্তাহীন অবস্থায় বিদ্যমান। বিভিন্ন সমস্যা নিরশনে ঐক্যের কোনো বিকল্প নেই। ওভারব্রীজের পূর্ব ও পশ্চিম পাশের সকল ব্যবসায়ীদের নাম ঠিকানা, ব্যবসা প্রতিষ্ঠানের নাম, জাতীয় পরিচয়পত্র ও ১ কপি পাসপোর্ট সাইজের ছবি আগামী রবিবারের ভেতরে আহবায়ক কমিটির কাছে প্রদান করার সিদ্ধান্ত গ্রহন করা হয়।  এ ছাড়া আগামী সোমবার রাত ৯ টায় সকল ব্যবসায়ীদের মতামতের উপর ভিত্তি করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে মত প্রকাশ করেন ব্যবসায়ীরা। প্রেস-বিজ্ঞপ্তি। প্রেস-বিজ্ঞপ্তি।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০