• ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

শাহীন গ্রেফতার

sylhetsurma.com
প্রকাশিত এপ্রিল ২০, ২০১৭

স্টাফ রিপোর্টার ::::
নগরীর মেজরটিলা এলাকা থেকে কুখ্যাত ছিনতাইকারী শাহরিয়ার ইমন শাহীন উরফে আলী হোসেন উরফে টেন্ডার শাহীনকে (৩৭) গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত টেন্ডার শাহীন সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর থানার উত্তর ঘড়ঘড়ি গ্রামের মৃত সুলেমান আলীর পুত্র। বর্তমানে সে মেজরটিলা মোহাম্মদপুর আ/এ’র মাদানী হাউজের বাসিন্দা।
গত মঙ্গলবার শাহপরান থানা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ছিনতাইকারী টেন্ডার শাহীনকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে মোগলাবাজার, কোতোয়ালী, শাহপরান ও এয়ারপোর্ট থানায় বিভিন্ন ধরনের একাধিক মামলা রয়েছে।
কুখ্যাত ছিনতাইকারী টেন্ডার শাহীন গ্রেফতার হওয়ার বিষয়টি নিশ্চিত করে শাহপরাণ (রহঃ) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন জানান, ঘটনার সাথে জড়িত অন্যন্যা আসামীদের গ্রেফতারের কার্যক্রম অব্যাহত রয়েছে। তিনি জানান, গতকাল বুধবার গ্রেফতারকৃত ছিনতাইকারি টেন্ডার শাহিনকে সিলেট আদালতে হাজির করা হলে আদালত তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।
উল্লেখ্য, গত ১২ এপ্রিল শাহপরাণ (রহঃ) থানার ফরহাদ খাঁ পুলের নিকট গোয়াইনঘাট থানার নয়ামাটি গ্রামের মৃত হাজী আব্বাস মিয়ার পুত্র হাজী হুরমত উল্লাহ নগরীর লালদিঘীরপাড় ইউসিবি ব্যাংক হতে ১০ লক্ষ টাকা উত্তোলন করে নিয়া যাওয়ার কালে ছিনতাইয়ের শিকার হন। এ সময় ২টি মোটর সাইকেল যোগে ৪ জন ছিনতাইকারী এসে হাজী হুরমত উল্লাহর বহনকৃত সিএনজি’র গতিরোধ করে ব্যাংকের উত্তোলনকৃত ১০ লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে তারা পালিয়ে যায়। এ ঘটনায় হাজী হুরমত উল্লাহ বাদি হয়ে শাহপরাণ (রহঃ) থানায় একটি ছিনতাই মামলা দায়ের করেন। যার নং মামলা নং- ৬ (১২-০৪-১৭)। উক্ত ঘটনায় জড়িত হিসাবে কুখ্যাত ছিনতাইকারী টেন্ডার শাহীনকে গ্রেফতার করা হয়।