• ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ১৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

দেশের প্রবাসের সকলকে পবিত্র ঈদুল আযহার শুভেচছা জানিয়েছেন মিডিয়া কর্মী মাহফুজ আদনান

sylhetsurma.com
প্রকাশিত জুলাই ২১, ২০২১
দেশের প্রবাসের সকলকে পবিত্র ঈদুল আযহার শুভেচছা জানিয়েছেন মিডিয়া কর্মী মাহফুজ আদনান

বিশেষ সংবাদদাতা : দেশের প্রবাসের সকল বাংলাভাষীদের পবিত্র ঈদুল আযহার শুভেচছা দিয়েছেন যুক্তরাষ্ট্র প্রবাসী মিডিয়া কর্মী ও নিউইয়র্কের বাংলাদেশী কমিউনিটির প্রিয়মুখ মাহফুজ আদনান ।

ইউএস বাংলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি, দৈনিক ইনকিলাবের যুক্তরাষ্ট্র প্রতিনিধি ও বাংলানিউজইউএসডটকমের সিইও মাহফুজ আদনান এক শুভেচছা বার্তায় বলেন, করোনা মহামারির এ কঠিন সময়ে কোরবানির মর্মার্থ অনুধাবন করে সংযম ও ত্যাগের মানসিকতায় উজ্জীবিত হতে হবে সকলকে ।

তিনি বলেন, কুরবানি আমাদের মাঝে আত্মদান ও আত্মত্যাগের মানসিকতা সঞ্চারিত করে, আত্মীয়-স্বজন ও পাড়া-প্রতিবেশীর সঙ্গে সুখ-দুঃখ ভাগাভাগি করে নেওয়ার মনোভাব ও সহিষ্ণুতার শিক্ষা দেয়। জালালাবাদ এসোসিয়েশন ঢাকার আজীবন সদস্য মাহফুজ আদনান বলেন, ত্যাগের শিক্ষা ব্যক্তি জীবনে প্রতিফলিত হলেই সমাজে প্রতিষ্ঠিত হবে শান্তি ও সৌহার্দ্য। মহান আল্লাহ মহামারি করোনার হাত থেকে সবাইকে করুন, আমিন। বৈশ্বিক করোনার শেষ সময়ে যদিও ভারত, নেপালসহ বিশ্বের অনেক দেশ খুবই করুন অবসথায় আছে ।

এরপরেও ঈদুল আযহা যেন বিশ্ব বাংগালি তথা মুসলিম উম্মাহর জীবনে কল্যাণ বয়ে আনে । সকলে যেন সোসাল ডিসটেনস মেনটেন করে, সুরক্ষা সামগ্রী ব্যবহার করে স্বাস্হ্যবিধি মেনে ঈদুল আযহা উদযাপন করেন তিনি এই অনুরোধ করেন । নিউ আমেরিকান চেম্বার অব কমার্স ও দি নিউইয়র্ক প্রেস ক্লাবের সদস্য মাহফুজ আদনান সিলেট বিভাগবাসী সহ তার প্রিয় মৌলভীবাজার ২ সংসদীয় এলাকার জনগণের সুন্দর আগামী সুখী, সুন্দর, নিরাপদ জীবন কামনা করেন ।

রোটারেকট ক্লাব অব সিলেট নিউ সিটি ও রোটারেকট ক্লাব অব নিউইয়রক কুইন্সের প্রতিষ্ঠাতা সভাপতি রোটারিয়ান মাহফুজ আদনান কামনা করেন ঈদুল আযহার মধ্য দিয়ে যেন মুসলিম সমাজ থেকে কুসংসকার, হিংসা, বিদ্বেষ, গীবত পর নিন্দা পরচর্চা যেন বন্ধ হয়ে যায় । সকল মুসলমান পরিবার যেন একে অন্যের সুখে দুখে পাশে থাকেন । সকলের হৃদয়ে যেন ভালোবাসা জাগ্রত হয় । ভ্রাতৃততোবোধ জাগ্রত হয় ।