• ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

জগন্নাথপুরে মেম্বার প্রার্থীর ভাই আটক অস্ত্র ও মাদক আইনে মামলা

sylhetsurma.com
প্রকাশিত নভেম্বর ১৮, ২০১৭

জগন্নাথপুর প্রতিনিধি : জগন্নাথপুরের শাহারপাড়া স্থানীয় বাজার থেকে ১ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতের নাম মো: ছাব্বির আহমদ। তিনি আসন্ন নির্বাচনে ৭ নং সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের মেম্বরাপ্রার্থী মো: সুজাত আহমদ এর ভাই।
স্থানীয় সূত্রে জানা যায়, আসন্ন সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ২৩ নভেম্বর অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে এলাকায় চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের জমজমাট প্রচারনা চলছে। গতকাল বিকেলে স্থানীয় বাজারে মেম্বার প্রার্থী মো: সুজাত আহমদ এর প্রচারনাকালে পুলিশ মো: ছাব্বির আহমদকে আটক করে নিয়ে যায়। রাতে পুলিশ তাকে অভিযুক্ত করে জগন্নাথপুর থানায় অস্ত্র ও মাদক আইনে একটি মামলা দায়ের করে।
পুলিশ সূত্রে জানা যায়, মেম্বার প্রার্থী মো: সুজাত আহমদকে জোরপূর্বক জয়ী করার লক্ষ্যে তার ভাই মো: ছাব্বির আহমদ নানা ধরনের পায়তারা করছিল। স্থানীয় মাদকসেবীদের জন্য বিপুল পরিমান মাদক সে আমদানী করে। নির্বাচনে জোরপূর্বক জয় ছিনিয়ে নেয়ার লক্ষ্যে অস্ত্র মজুত করেছিল। তাকে আটক করে জিজ্ঞাসাবাদে সে তা স্বীকার করে এবং তার দেয়া তথ্য অনুযায়ী বাজারের একটি দোকানের পেছন থেকে ব্যাগে রক্ষিত ১ কেজি গাঁজা ও ১টি ভারতীয় পিস্তল উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে মামলা দায়ের হয়েছে।
এ ব্যাপারে মেম্বার প্রার্থী মো: সুজাত আহমদ জানান, এবারের নির্বাচনে তার প্রতিপক্ষ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খলকু মিয়া। নির্বাচনের আর মাত্র ৬ দিন বাকী। নির্বাচনে আমার জয় নিশ্চিত জেনে আমাকে ঘায়েল করতে তিনি উঠেপড়ে লেগেছেন। এরই ধারাবাহিকতায় আমার ভাই মো: ছাব্বির আহমদকে প্রশাসনের সহযোগিতায় মিথ্যে মামলায় জড়িয়েছেন। আমার নামে দুর্নাম রটাতে এবং আমার শক্তিকে কমিয়ে আনতে তিনি এ ষড়যন্ত্র করেছেন। তবে শেষ পর্যন্ত লড়াই করে যাব। দেখা যাক কি হয়।
মামলার সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, আসামী মো: ছাব্বির আহমদকে জিজ্ঞাসাবাদ চলছে। কোর্টে চালান দিয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড চাওয়া হবে।